মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «   গোলাম কিবরিয়া  : সংগ্রামেই যিনি সাফল্যের উচ্চশিখরে  » «   ফুডেক্স সৌদি মেলায় বাংলাদেশি খাদ্য পন্য নিয়ে চার বৃহৎ কোম্পানি  » «   দশ বছর পর রোমে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  » «   বিশ্বনেতারা রানির শেষকৃত্য অনুষ্ঠানে যাবেন বাসে চড়ে  » «   আল হাবীব ফাউন্ডেশনের সহাহতায় সফল শিক্ষার্থীদের জন্য ম্যানচেষ্টার মেট্রপলিটন বিশ্ববিদ্যালয়ের আয়োজন  » «   ইতালিতে সংসদ সদস্য আ ক ম বাহার উদ্দিন বাহারকে সংবর্ধনা দিয়েছে কুমিল্লাবাসী  » «   রানির জীবনাবসানে যুক্তরাজ্যে যা হতে পারে  » «   ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের জীবনাবসান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শরীয়তপু‌রের ভে‌জেস্ব‌রে ১শ প্র‌তিবন্ধীর মা‌ঝে হুইল চেয়ার বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শরীয়তপু‌রে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। ২০ মার্চ, শ‌নিবার  দুপু‌রে আলহাজ্ব শাজাহান- রিনা চ্যা‌রি‌টেবল ফাউ‌ন্ডেশনের সহযোগিতায় ‌ভে‌জেস্বর বাজার সংলগ্ন নিজ বা‌ড়ি‌তে ১০০জন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির মাঝে এ হুইল চেয়ার বিতরণ করা হয়।

জেলার বি‌ভিন্ন এলাকা থে‌কে প্রকৃত শারীরিক প্রতিবন্ধীদের খুঁজে বের করে তাদের হাতে হুইল চেয়ারগুলো পৌঁছে দিতে সার্বিক সহযোগিতা করেন স্পেন বাংলা‌দেশ চেম্বার অফ কমার্স এর সভাপ‌তি প্রবাসী হাজী এইচ.এম রা‌সেল হাওলাদার।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, ফাউন্ডেশ‌নের নির্বাহী পরিচালক এম.এম রিনা, শাজাহান হাওলাদার, বাংলা‌দেশ মফস্বল সাংবা‌দিক ফোরাম এর কেন্দ্রীয় ক‌মি‌টির সভাপ‌তি শ‌হিদুল ইসলাম পাইলট, শরীয়তপুর ই‌লেক্ট্র‌নিক মি‌ডিয়া জার্না‌লিস্ট এসো‌সি‌য়েশনের সভাপ‌তি রোকনুজ্জামান পার‌ভেজ সহ স্থানীয় ব্যা‌ক্তিবর্গ।

এসময় স্পেন বাংলা‌দেশ চেম্বার অফ কমার্স এর সভাপ‌তি প্রবাসী হাজী এইচ.এম রা‌সেল হাওলাদার  জানান, তার নিজ অঞ্চল  শরিয়তপুর জেলায় যতজন প্রতিবন্ধি আছেন তাদেরকে খুঁজে বের করে সবাইকে একটি করে হুইল চেয়ার দেওয়ার পরিকল্পনা রয়েছে।

তিনি বলেন প্রতিবন্ধীরা সমাজের বুঝা নয়। সকল প্রকার সুযোগ সুবিধা নিয়ে সমাজে বসবাস করার অধিকার নিশ্চিত করা আমাদের দায়িত্ব।  মানবিক ও সেবামূলক কাজে আমি আমার এলাকায় সব সময় কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন