বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

দুবাইয়ে অনুষ্ঠিত হলো ‘মুজিব থেকে বঙ্গবন্ধু’



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দুবাইয়ে সাংস্কৃতিক সন্ধ্যা ‘মুজিব থেকে বঙ্গবন্ধু’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে দুবাইস্থ বাংলাদেশ কনস্যুলেটের আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যাটি অনুষ্ঠিত হয়। একই অনুষ্ঠানে ‘বঙ্গবন্ধু’ নামে একটি ম্যাগাজিনের মোড়কও উন্মোচন করা হয়। দেশটিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. আবু জাফর ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যাগাজিনটির মোড়ক উন্মোচন করেন।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত বলেন, জাতির পিতার অমরত্ব সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। বিশেষ করে প্রবাস প্রজন্মের কাছে বঙ্গবন্ধুকে পৌঁছে দিতে হবে। তুলে ধরতে হবে বঙ্গবন্ধুর অন্তর্ভূক্তিমূলক সমাজ ব্যবস্থার কথা। বঙ্গবন্ধু সামাজিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিক মুক্তি চেয়েছেন। তার নেতৃত্বে ’৭১ এর স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে এই তিনটিই আমরা পেয়েছি।

অনুষ্ঠানের প্রথম পর্বে দূতাবাস কর্মকর্তা মোজাফফর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ইকবাল হোসাইন খান ও কনস্যুলেটের ডেপুটি কনসাল জেনারেল মো. সাহেদুল ইসলাম।

দ্বিতীয় পর্বে মামুন রেজা ও আরিফা নুসরাতের পরিচালনা এবং কাজী গুলশান আরার নির্দেশনায় সাংস্কৃতিক পর্বে অংশগ্রহণ করে একঝাঁক প্রবাসী শিল্পী। তারা বঙ্গবন্ধুর জীবনী পাঠ, গান, কবিতা আবৃত্তি ও পুঁথি পাঠ করেন। এ ছাড়া তৃতীয় পর্বে একক সঙ্গীত পরিবেশন করেন দেশ থেকে আগত শিল্পী মুনিয়া মুন।

অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে কনস্যুলেটের পরিবারের সদস্যরা, কমিউনিটি ও সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন