শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে
নতুন কমিটির ইফতার ও দোয়া মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকের  নব-গঠিত কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিরের আয়োজন  করা হয়।

২৬ মার্চ পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে  নবগঠিত কমিটির সভাপতি খলিলুর রহমানের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম এর পরিচালনায় সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের  কোষাধ্যক্ষ  নুরুল ইসলাম দুদুর  কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। রমজানের তাযপর্য  নিয়ে আলোচনা এবং দোয়া পরিচালনা করেন মৌলানা  খায়রুল ইসলাম।

ইফতার পূর্ব  বক্তব্যে সভাপতি  খলিলুর রহমান সংগঠনের অতীতের ধারাবাহিকতাকে সামনে রেখে আরও উদ্যোমে বিশেষ করে বৃটেনে বেড়ে ওঠা প্রজন্মদের সাথে নিয়ে কাজ করার প্রত্যয়ের কথা জানান। তিনি বলেন, আমাদের চেষ্টা থাকবে- প্রবীনদের অভিজ্ঞতা ও পরামর্শ নিয়ে বৃটেনে বড়লেখার  আলোকিত ইতিহাস ,ঐতিহ্য ও সংস্কৃতিগুলো সকলের সামনে তুলে ধরা। যাতে নতুন প্রজন্ম দেশের প্রতি বেশী করে আকৃষ্ট হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক  নাজমুল ইসলাম   বাংলাদেশে বড়লেখার বিশেষ করে অসহায় ও দুস্থ মানুষের সার্বিক কল্যাণে আরও বেশী কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন- নবগঠিত কমিটির পক্ষ থেকে আমরা  নিজ অঞ্চলের মানুষের কল্যাণে সকলের সহযোগিতার  কামনা করেন।

ইফতার পূর্ব আলোচনায় গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে – অতীতের অভিজ্ঞতাগুলোকে কাজে লাগিয়ে যুক্তরাজ্যে বসবাসরত বড়লেখাবাসীদের আরও বেশী সম্পৃক্ত করে  বাস্তবধর্মী সামাজিক ও মানবিক কাজে সকলের সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সাবেক সভাপতি  আহমদ জুবায়ের লিটন,  উপদেষ্টা আব্দুস শুক্কুর ও নজরুল ইসলাম, প্রবীন মুরব্বী আব্দুল আহাদ, সাবেক সভাপতি লিয়াকত খান, সহ সভাপতি মোস্তাফিজুর রহমান মুসা,মোস্তাক আহমদ ও হাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ ,সাবেক কোষাধ্যক্ষ বদরুল ইসলাম।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন শাব্বির আহমদ,  সিরাজুল ইসলাম, হোসেন আহমদ,আব্দুল হক খান (পংকি) ,আলম হোসেন তুহীন, নুরুল ইসলাম, লতিবুর রহমান লতি, রুকন আহমদ, এনামউদ্দিন, কামাল হোসেন,শাহীন আহমদ,আবদুস সামাদ রাজু, আব্দুল হামিদ, ফরহাদ আহমদ, ওয়াহিদুর রহমান, ফখরুল ইসলাম, আবু রহমান, আব্দুল মানিক ও ফয়ছল।

এছাড়াও ইফতার মাহফিলে  উপস্থিত ছিলেন  রাজনীতিবিদ লুৎফর  রহমান ছায়াদ, তারেক আহমদ,  মানিক  ও সংগঠক ।

রমজানে এই আয়োজনটি সফল করায়  গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবগঠিত কমিটির  সভাপতি খলিলুর রহমান,সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ও কোষাধ্যক্ষ  নুরুল ইসলাম দুদু।

গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন