সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে
নতুন কমিটির ইফতার ও দোয়া মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকের  নব-গঠিত কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিরের আয়োজন  করা হয়।

২৬ মার্চ পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে  নবগঠিত কমিটির সভাপতি খলিলুর রহমানের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম এর পরিচালনায় সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের  কোষাধ্যক্ষ  নুরুল ইসলাম দুদুর  কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। রমজানের তাযপর্য  নিয়ে আলোচনা এবং দোয়া পরিচালনা করেন মৌলানা  খায়রুল ইসলাম।

ইফতার পূর্ব  বক্তব্যে সভাপতি  খলিলুর রহমান সংগঠনের অতীতের ধারাবাহিকতাকে সামনে রেখে আরও উদ্যোমে বিশেষ করে বৃটেনে বেড়ে ওঠা প্রজন্মদের সাথে নিয়ে কাজ করার প্রত্যয়ের কথা জানান। তিনি বলেন, আমাদের চেষ্টা থাকবে- প্রবীনদের অভিজ্ঞতা ও পরামর্শ নিয়ে বৃটেনে বড়লেখার  আলোকিত ইতিহাস ,ঐতিহ্য ও সংস্কৃতিগুলো সকলের সামনে তুলে ধরা। যাতে নতুন প্রজন্ম দেশের প্রতি বেশী করে আকৃষ্ট হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক  নাজমুল ইসলাম   বাংলাদেশে বড়লেখার বিশেষ করে অসহায় ও দুস্থ মানুষের সার্বিক কল্যাণে আরও বেশী কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন- নবগঠিত কমিটির পক্ষ থেকে আমরা  নিজ অঞ্চলের মানুষের কল্যাণে সকলের সহযোগিতার  কামনা করেন।

ইফতার পূর্ব আলোচনায় গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে – অতীতের অভিজ্ঞতাগুলোকে কাজে লাগিয়ে যুক্তরাজ্যে বসবাসরত বড়লেখাবাসীদের আরও বেশী সম্পৃক্ত করে  বাস্তবধর্মী সামাজিক ও মানবিক কাজে সকলের সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সাবেক সভাপতি  আহমদ জুবায়ের লিটন,  উপদেষ্টা আব্দুস শুক্কুর ও নজরুল ইসলাম, প্রবীন মুরব্বী আব্দুল আহাদ, সাবেক সভাপতি লিয়াকত খান, সহ সভাপতি মোস্তাফিজুর রহমান মুসা,মোস্তাক আহমদ ও হাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ ,সাবেক কোষাধ্যক্ষ বদরুল ইসলাম।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন শাব্বির আহমদ,  সিরাজুল ইসলাম, হোসেন আহমদ,আব্দুল হক খান (পংকি) ,আলম হোসেন তুহীন, নুরুল ইসলাম, লতিবুর রহমান লতি, রুকন আহমদ, এনামউদ্দিন, কামাল হোসেন,শাহীন আহমদ,আবদুস সামাদ রাজু, আব্দুল হামিদ, ফরহাদ আহমদ, ওয়াহিদুর রহমান, ফখরুল ইসলাম, আবু রহমান, আব্দুল মানিক ও ফয়ছল।

এছাড়াও ইফতার মাহফিলে  উপস্থিত ছিলেন  রাজনীতিবিদ লুৎফর  রহমান ছায়াদ, তারেক আহমদ,  মানিক  ও সংগঠক ।

রমজানে এই আয়োজনটি সফল করায়  গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবগঠিত কমিটির  সভাপতি খলিলুর রহমান,সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ও কোষাধ্যক্ষ  নুরুল ইসলাম দুদু।

গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন