সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন
সভাপতি পাভেল আহমেদ চৌধুরী সাধারণ সম্পাদক মো: এখলাছুর রাহমান পাক্কু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ৩রা মার্চ  অনুষ্ঠিত হয়েছে।

ইলেকশন কমিশনার হিসেবে নিযুক্ত ছিলেন টাওয়ার হামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার আ ম অহিদ আহমেদ, সহকারি কমিশনার মুসলেহ উদ্দিন আহমেদ এবং লন্ডন বাংলা প্রেস ক্লাবের ট্রেজেরার সালেহ আহমেদ ।

রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের নির্বাচনে সভাপতি এবং সাধারণ সম্পাদকের দুইটি গুরুত্বপূর্ণ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এই দুইটি পদে দুইজন নমিনেশন জমা করেন ইলেকশন কমিশনারের কাছে। এই দুই জনের বাহিরে কেউ নমিনেশন জমা করেননি। এর ফলে নির্বাচন কমিশনার সভাপতি হিসাবে  পাভেল আহমেদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক মোঃএখলাছুর রাহমান পাক্কু কে নির্বাচিত  ঘোষণা করেন।

নবনির্বাচিত  কমিটিতে অন্যান্য পদে যারা কাজ করবেন তাদেরকে ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন। নির্বাচিত বাকি সকল সদ্যসের নাম ঘোষণা করেন ক্লাবের  প্রতিষ্ঠাকালিন সভাপতি আব্দুস সালাম।

কমিটির অন্যান্যরা হলেন-সহ-সভাপতি মোঃ হাসান আব্দুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক শাহেদ খান, কোষাধ্যক্ষ মো: হেলাল সিদ্দীকি,সহকারি-কোষাধ্যক্ষ তানেল মিয়া,পরিচালক মোশায়েকুর রাহমান।

ক্লাব ম্যানেজার আজহারুল ইসলাম আদনান,সহকারি ক্লাব ম্যানেজার মোজাম্মেল সালমান, সমাজকল্যাণ সম্পাদক মো: জামিল।

নির্বাচিত সভাপতিকে ফুল দিয়ে বরণ করেন ক্লাবের নতুন সদস্য হাফিজুর রাহমান এবং সাধারণ সম্পাদকে ফুল দিয়ে বরণ করেন বজলু রাহমান।

উপস্থিত  ছিলেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহ সাধারণ সম্পাদক ও চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার  রেজাউল করিম মৃধা ,আইটি সেক্রেটারি এবং  2A নিউজ  সম্পাদক আব্দুল হান্নান, নির্বাহী সদস্য ও লন্ডন বাংলা ভয়েজ  সম্পাদক জাকির হোসেন কয়েস, দি এডিটরস সম্পাদক আহাদ চৌধুরী বাবু, বিশ্ববাংলা নিউজ২৪ ডটকম সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহ বেলাল, সাংবাদিক মুস্তাক বাবুল  ,জোবায়ের আহমেদ (এলবি ২৪) ও জোবায়ের খান সেলিম।।

এছাড়াও  আরো উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাকালিন সদস্য মো: জাহেদুর রাহমান , মুহিবুর রহমান জনি,  ক্লাব মেম্বার কামরুল হাসান মাসুদ ও মো: জয় প্রমুখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন