বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন
সভাপতি পাভেল আহমেদ চৌধুরী সাধারণ সম্পাদক মো: এখলাছুর রাহমান পাক্কু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ৩রা মার্চ  অনুষ্ঠিত হয়েছে।

ইলেকশন কমিশনার হিসেবে নিযুক্ত ছিলেন টাওয়ার হামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার আ ম অহিদ আহমেদ, সহকারি কমিশনার মুসলেহ উদ্দিন আহমেদ এবং লন্ডন বাংলা প্রেস ক্লাবের ট্রেজেরার সালেহ আহমেদ ।

রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের নির্বাচনে সভাপতি এবং সাধারণ সম্পাদকের দুইটি গুরুত্বপূর্ণ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এই দুইটি পদে দুইজন নমিনেশন জমা করেন ইলেকশন কমিশনারের কাছে। এই দুই জনের বাহিরে কেউ নমিনেশন জমা করেননি। এর ফলে নির্বাচন কমিশনার সভাপতি হিসাবে  পাভেল আহমেদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক মোঃএখলাছুর রাহমান পাক্কু কে নির্বাচিত  ঘোষণা করেন।

নবনির্বাচিত  কমিটিতে অন্যান্য পদে যারা কাজ করবেন তাদেরকে ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন। নির্বাচিত বাকি সকল সদ্যসের নাম ঘোষণা করেন ক্লাবের  প্রতিষ্ঠাকালিন সভাপতি আব্দুস সালাম।

কমিটির অন্যান্যরা হলেন-সহ-সভাপতি মোঃ হাসান আব্দুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক শাহেদ খান, কোষাধ্যক্ষ মো: হেলাল সিদ্দীকি,সহকারি-কোষাধ্যক্ষ তানেল মিয়া,পরিচালক মোশায়েকুর রাহমান।

ক্লাব ম্যানেজার আজহারুল ইসলাম আদনান,সহকারি ক্লাব ম্যানেজার মোজাম্মেল সালমান, সমাজকল্যাণ সম্পাদক মো: জামিল।

নির্বাচিত সভাপতিকে ফুল দিয়ে বরণ করেন ক্লাবের নতুন সদস্য হাফিজুর রাহমান এবং সাধারণ সম্পাদকে ফুল দিয়ে বরণ করেন বজলু রাহমান।

উপস্থিত  ছিলেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহ সাধারণ সম্পাদক ও চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার  রেজাউল করিম মৃধা ,আইটি সেক্রেটারি এবং  2A নিউজ  সম্পাদক আব্দুল হান্নান, নির্বাহী সদস্য ও লন্ডন বাংলা ভয়েজ  সম্পাদক জাকির হোসেন কয়েস, দি এডিটরস সম্পাদক আহাদ চৌধুরী বাবু, বিশ্ববাংলা নিউজ২৪ ডটকম সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহ বেলাল, সাংবাদিক মুস্তাক বাবুল  ,জোবায়ের আহমেদ (এলবি ২৪) ও জোবায়ের খান সেলিম।।

এছাড়াও  আরো উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাকালিন সদস্য মো: জাহেদুর রাহমান , মুহিবুর রহমান জনি,  ক্লাব মেম্বার কামরুল হাসান মাসুদ ও মো: জয় প্রমুখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন