শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দেশব্যাপী ছাত্রলীগের ইফতার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে বিয়ানীবাজার ছাত্রলীগ উপজেলায় ইফতার বিতরণের কার্যক্রম পরিচালনা করছে।

শুক্রবার(৫ এপ্রিল) বিয়ানীবাজার উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগ এই ইফতার বিতরণ কর্মসূচি পালন করে। এসময় প্রায় ৬০০ মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

সরেজমিনে দেখা গেছে, পৌরশহরের মোকাম মসজিদের সামনের সড়কে  সাবিবদ্ধ ইফতার সামগ্রী নিয়ে দাড়িয়ে আছেন – হতদরিদ্র, খেটে খাওয়া মানুষ আসছেন এবং তাদের হাতে ইফতারের প্যাকেট তুলে দিচ্ছেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমদ শিপু বলেন, আমরা বঞ্চিত মানুষের হাতে ইফতারি পৌঁছাতে পেরে শুকরিয়া আদায় করছি। নিন্ম  আয় রোজগারে  মানুষেরা এরকম খাবার খাওয়া   অনেকটা দুঃসাধ্য হয় অনেক সময়। তাই আমরা তাদের নিয়েই রমজানের মহত্ত্বকে ভাগাভাগি করেছি।

এছাড়াও ছাত্রলীগ নেতৃবৃন্দ বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে সেখানে চিকিৎসাধীন রোগী ও তাদের স্বজনদের মধ্যে ইফতার উপহার বিতরণ করেন।

ইফতার পেয়ে খুশি শাহীন আহমদ জানান, রোজা রেখে কায়িকশ্রমের পর ক্লান্ত শরীরে ভালো ইফতার সাধ্যের বাইরে থাকায় আহারে জুটে না। এক গ্লাস পানি ও মুড়ি খেয়ে ইফতার করি। লোকমুখে শুনেছি বাজারে নাকি ইফতার দেয়। এসে পেলামও। আজকে তৃপ্তি নিয়ে ইফতার করবো।

ইফতার বিতরণকালে স্থানীয় ছাত্রলীগের তিন ইউনিটের নেতৃবৃন্দ বলেন, পবিত্র রমজান মাসে দেশের মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছে ।আমরা বিয়ানীবাজার ছাত্রলীগ সবসময় দুর্বল এবং সাধারণ মানুষের পাশে আছি। আগামীতেও এ ধরণের মানবিক কার্যক্রমে ছাত্রলীগের সম্পৃক্ততা অব্যাহত থাকবে।

বিয়ানীবাজার উপজেলা, সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রলীগের সমন্বিত উদ্যোগে আয়োজন করা এই ইফতার উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমদ শিপু, সাধারণ সম্পাদক জাহিদুল হক তাহমিদ, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক রাসেল রহমান রুমি এবং পৌরসভা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম সাকেল ও সাধারণ সম্পাদক রেদওয়ান আহমদসহ ছাত্রলীগের তিন ইউনিটের নেতাকর্মীরা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন