শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দেশব্যাপী ছাত্রলীগের ইফতার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে বিয়ানীবাজার ছাত্রলীগ উপজেলায় ইফতার বিতরণের কার্যক্রম পরিচালনা করছে।

শুক্রবার(৫ এপ্রিল) বিয়ানীবাজার উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগ এই ইফতার বিতরণ কর্মসূচি পালন করে। এসময় প্রায় ৬০০ মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

সরেজমিনে দেখা গেছে, পৌরশহরের মোকাম মসজিদের সামনের সড়কে  সাবিবদ্ধ ইফতার সামগ্রী নিয়ে দাড়িয়ে আছেন – হতদরিদ্র, খেটে খাওয়া মানুষ আসছেন এবং তাদের হাতে ইফতারের প্যাকেট তুলে দিচ্ছেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমদ শিপু বলেন, আমরা বঞ্চিত মানুষের হাতে ইফতারি পৌঁছাতে পেরে শুকরিয়া আদায় করছি। নিন্ম  আয় রোজগারে  মানুষেরা এরকম খাবার খাওয়া   অনেকটা দুঃসাধ্য হয় অনেক সময়। তাই আমরা তাদের নিয়েই রমজানের মহত্ত্বকে ভাগাভাগি করেছি।

এছাড়াও ছাত্রলীগ নেতৃবৃন্দ বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে সেখানে চিকিৎসাধীন রোগী ও তাদের স্বজনদের মধ্যে ইফতার উপহার বিতরণ করেন।

ইফতার পেয়ে খুশি শাহীন আহমদ জানান, রোজা রেখে কায়িকশ্রমের পর ক্লান্ত শরীরে ভালো ইফতার সাধ্যের বাইরে থাকায় আহারে জুটে না। এক গ্লাস পানি ও মুড়ি খেয়ে ইফতার করি। লোকমুখে শুনেছি বাজারে নাকি ইফতার দেয়। এসে পেলামও। আজকে তৃপ্তি নিয়ে ইফতার করবো।

ইফতার বিতরণকালে স্থানীয় ছাত্রলীগের তিন ইউনিটের নেতৃবৃন্দ বলেন, পবিত্র রমজান মাসে দেশের মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছে ।আমরা বিয়ানীবাজার ছাত্রলীগ সবসময় দুর্বল এবং সাধারণ মানুষের পাশে আছি। আগামীতেও এ ধরণের মানবিক কার্যক্রমে ছাত্রলীগের সম্পৃক্ততা অব্যাহত থাকবে।

বিয়ানীবাজার উপজেলা, সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রলীগের সমন্বিত উদ্যোগে আয়োজন করা এই ইফতার উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমদ শিপু, সাধারণ সম্পাদক জাহিদুল হক তাহমিদ, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক রাসেল রহমান রুমি এবং পৌরসভা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম সাকেল ও সাধারণ সম্পাদক রেদওয়ান আহমদসহ ছাত্রলীগের তিন ইউনিটের নেতাকর্মীরা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন