সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে গাজা এখন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। ফিলিস্তিনের রেড ক্রিসেনট সোসাইটি বলেছে, হাসপাতালগুলোর পরিস্থিতি শোচনীয়, গাজার মানবিক অবস্থা করুণ। ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র উদ্যোগে যুদ্ধ বিধ্বস্ত গাজা – ফিলিস্তিনি মানুষের সাহায্যার্থে প্রায় সাড়ে তিন হাজার পাউন্ড অনুদান প্রদান করা হয়েছে।

১৪ ই মার্চ বৃহস্পতিবার নর্থ লন্ডনের মেডিক্যাল এইড ফর প্যালেস্টিনিয়ান (ম্যাপ) অফিস কর্তৃপক্ষের কাছে ব্যাংকে জমাকৃত এই অনুদানের রিসিট তুলে দেয়া হয়।

উল্লেখ্য, গত ১২ই নভেম্বরে অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের এজিএমে গাজার দুঃস্থ মানুষের প্রতি সংহতি প্রকাশ করে তাদের সাহায্যার্থে এই তহবিল সংগ্রহের উদ্যোগ গ্রহণ করা হয়।

অনুদান প্রদানকালে সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি মারুফ আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আবু আকবর ইকবাল, সাংগঠনিক সম্পাদক ড. মোহাম্মাদ কামরুল হাসান, মোহাম্মাদ আবুল কালাম ও বেলাল রশীদ চৌধুরী প্রমুখ।

যুদ্ধ বিধ্বস্ত গাজা – ফিলিস্তিনি মানুষের সাহায্যার্থে অর্থ প্রদানকালে সংগঠনের নেতৃবৃন্দ গাজায় যুদ্ধ বন্ধ ও ফিলিস্তিনের বিপর্যস্ত মানুষের সাহায্যার্থে বিশ্ববাসী সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত বছরের ৭ই অক্টোবর থেকে ইসরাইলের হামলায় ২৯ হাজার ৩১৩ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন ও হাজার হাজার আহত গাজাবাসী মানবেতর জীবন যাপন করছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের নেতৃবৃন্দ গাজাবাসী ফিলিস্তিনি জনগণের পাশে সব সময় থাকবেন বলে উল্লেখ করেন।
(সংবাদ বিজ্ঞপ্তি)

 

যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের অনুদান দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন