সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত। শুক্রবার (২২ মার্চ) দেয়া এক ভিডিও বার্তায় কেট নিজেই এ তথ্য জানিয়েছেন।
ভিডিও বার্তায় তিনি জানিয়েছেন ক্যানসার প্রাথমিক অবস্থায় রয়েছে এবং চিকিৎসাও শুরু হয়েছে।

বৃটেনের স্থানীয় সময় শুক্রবার এ তথ্য জানিয়েছেন বার্তাসংস্থা রয়টার্স। এর আগে, গত ফেব্রুয়ারি মাসে খবর এসেছিল, রাজা তৃতীয় চার্লস ক্যানসারে আক্রান্ত। এবার তারই পুত্রবধূ কেটের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল।

এক ভিডিও বার্তায় ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন এ ঘটনাকে ‘বিশাল ধাক্কা’ হিসেবে বর্ণনা করেছেন। প্রায় দুই বছর ধরে অনেকটা জনসম্মুখে দেখা যেত না ক্যাথেরিনকে। এ নিয়ে কেনসিংটন প্যালেসের পক্ষ থেকে বলা হয়, গত জানুয়ারিতে তার পেটের অস্ত্রোপচার হয়েছে। তবে শেষমেশ ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা জানালেন ক্যাথেরিন।

ভিডিও বার্তায় তিনি বলেছেন, গত কয়েক মাস আমার অনেক কঠিন সময় গেছে। তবে তিনি আরও বলেছেন, আমি ভালো আছি এবং প্রতিনিয়ত আরও শক্তিশালী হয়ে ফিরছি।
তবে কী ধরনের ক্যান্সারে আক্রান্ত ক্যাথেরিন, এ নিয়ে তিনি কিছু জানাননি। এ ছাড়া কেনসিংটন প্যালেসের পক্ষ থেকে বলা হয়েছে, রাজবধূর আত্মবিশ্বাস তিনি পুরোপুরি সুস্থ হয়ে ফিরবেন।

তিনি আরও জানিয়েছেন, ক্যানসারে আক্রান্ত হওয়ার বিষয়টি সামনে আসার পর আপাতত তার কেমেথোরাপি চলছে। গত জানুয়ারি মাসে তার পেটে একটি সার্জারির পর কিছু মেডিকেল টেস্ট করা হয়। সেসব টেস্টের রিপোর্টে জানা গেছে, তার শরীরে ক্যানসার বাসা বেঁধেছে।

উল্লেখ্য, গত জানুয়ারি মাসে ২ সপ্তাহের জন্য হাসপাতালে ভর্তি ছিলেন কেট।
ভিডিও বার্তায় ক্যাথেরিন বলেন, এখন আমাদের একান্ত কিছু সময় এবং গোপনীয়তা দরকার। বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাথেরিন এবং প্রিন্স উইলিয়াম রাজ পরিবারের সঙ্গে ইস্টার সানডেতে হাজির হবেন না বলে ধারণা করা হচ্ছে।
গত বছর বড়দিনের পর থেকে জনসম্মুখে কোনো অনুষ্ঠানে হাজির হননি ক্যাথেরিন। এরপর গত জানুয়ারিতে অস্ত্রোপচারের পর তার স্বাস্থ্য নিয়ে অনেক জল্পনা শুরু হয়।
এদিকে এই খবরের পর ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাক বলেছেন, এই বিবৃতির মাধ্যমে ক্যাথেরিন তার নজিরবিহীন সাহসিকতার পরিচয় প্রকাশ করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন