রবিবার, ১৬ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

অভাবে বৌয়ের ওড়না পরেন স্বামী, পাশে দাড়ালো  টিপিবি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নতুন কাপড় কেনার টাকা না থাকায় বৌয়ের ওড়না পরেন স্বামী। তাও মানুষের পুরনো কাপড়। এভাবেই জীবন চলছে পটুয়াখালী শহরের ১ নম্বর ওয়ার্ডের প্রথম লেন বোহালগাছিয়া এলাকার পঁচানব্বই  ঊর্ধ্ব সুলতান ডাক্তার ও সত্তর ঊর্ধ্ব ভিক্ষুক দম্পতির। বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর নজরে আসে স্বেচ্ছাসেবী সংগঠন ‘টিম পজিটিভ বাংলাদেশে’র প্রধান সংগঠক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানী।

তারপর বৃদ্ধ সুলতান ডাক্তার ও সকিনা বেগম ভিক্ষুক দম্পতির পাশে দাঁড়ানোর জন্য সর্বাত্মক চেষ্টা শুরু করেন রাব্বানী। টিপিবির পেইজ, গ্রুপ ও অনেকের টাইমলাইনে শেয়ার দিয়ে তাঁদের জন্য মানবিক সহায়তার হাত বাড়াতে আহ্বান জানানো হয়।

বিষয়টি নিয়ে গোলাম রাব্বানী যোগাযোগ করেন টিম পজিটিভ বাংলাদেশ এর সদস্য ও সমাজসেবা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) সাফায়েত হোসাইনের সাথে।

এ সময় সমাজসেবা অধিদপ্তরের পরিচালক সাফায়েত হোসাইন তৎক্ষনাৎ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার তাগিদ দিলে পটুয়াখালী সদর উপজেলা সমাজসেবা অফিসার , ইউএনও সহ উপজেলা প্রশাসনের অন্যান্যদের সাথে নিয়ে বৃদ্ধ দম্পতির জীর্ণ কুটিরে ছুটে যান ।

পরিদর্শনকালে বৃদ্ধ দম্পতির জন্য ৪০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ২ কেজি চিনি, ২ কেজি ময়দা, ২ কেজি লবন, ২ প্যাকেট নুডলস, শাড়ি ২ টি, লুঙ্গি ২ টি, গামছা,শীতের পোষাক ২ সেট সহ ২ টি কম্বল উপহার হিসেবে দেয়া হয়েছে এবং দুজনকেই নতুনভাবে বয়স্ক ভাতার আওতায় আনা হয়েছে।

জানা গেছে, এই অসহায় বৃদ্ধ দম্পতি আগে থেকেই বয়স্ক ভাতার আওতায় ছিল, তবে উপজেলা থেকে পৌরসভার বাসিন্দা হিসেবে বই হস্তান্তর করায় আইডি স্থানান্তর জটিলতায় তারা ভাতা পাচ্ছিলেন না। সদর উপজেলা থেকে পৌর এলাকায় ডাটা এন্ট্রি সম্পন্ন করে তাদের বই হস্তান্তর আগামীকাল করা হবে।

এ বিষয়ে গোলাম রাব্বানী বলেন, আমাদের টিম পজিটিভ বাংলাদেশ পরিবারের সকল সদস্য দেশের অসহায়,বিপদগ্রস্ত মানুষের সেবা করার জন্য সব সময় প্রস্তুত। যে কোন সমস্যা সমাধানের জন্য আমাদের প্রত্যেকে দ্রুত সমাধানের চেষ্টা করে থাকে।তারই ধারাবাহিকতায় আমাদের টিপিবির একজন সন্মানিত সদস্য হিসেবে সমাজসেবা অধিদপ্তরের পরিচালক সাফায়েত হোসাইন ভাইয়ের চেষ্টায় আজ বৃদ্ধ দম্পত্তির মুখে হাসি ফুটেছে। যা সত্যি খুব আনন্দের। এছাড়াও স্থানীয় টিম পজিটিভ বাংলাদেশ এর সদস্যরা সকিনা বেগম ভিক্ষুক দম্পতির নিয়মিত খোঁজ খবর রাখবে।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন