মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা প্রয়োজন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য প্রফেসর ডক্টর এএসএম মাকসুদ কামালের বিলেতে সফরকালে বগত ১৮ মে থেমসের পাড় ঘেঁষে মনোরম পরিবেশে পূর্ব লন্ডনের “মেমসাহেব” রেষ্টুরেন্টে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে কর্তৃক আয়োজিত অভ্যর্থনা ও নৈশ ভোজে যোগদান করেন।

সংগঠনের সভাপতি মারুফ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকৃত করেন উপাচার্য্য প্রফেসর ডঃ এএসএম মাকসুদ কামাল।

মতবিনিময়ে সার্বিক সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক জনাব আ ফ মেসবাহ উদ্দিন ইকো।

অভ্যর্থনা ও মতবিনিময় সভার শুরুতেই প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন সংগঠনের জ্যেষ্ঠ  সহ – সভাপতি প্রশান্ত দত্ত পুরোকায়স্হ বি ই এম, সহ-সাধারণ সম্পাদক ব্যরিষ্টার মেহেরুন আহমেদ মালা এবং সালমা বেগম।  গ্রীনউইচ ইউনিভার্সিটির পক্ষে পুষ্প প্রদান করেন ডঃ বি এম রাজ্জাক।

সভাপতি মারুফ চৌধুরী তাঁর স্বাগত বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং ভি সি প্রফেসর ডঃ মাকসুদ কামালের বিভিন্ন উদ্যোগের জন্য ধন্যবাদ জানান।
সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে আরো বক্তব্য প্রদান করেন যথাক্রমে সাংগঠনিক সম্পাদক ডঃ কামরুল হাসান, সহ-সম্পাদক ব্যারিষ্টার মেহেরুন আহমেদ মালা, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গৌস সুলতান এবং সংগঠনের উপদেষ্টা হাবিব রহমান।

অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন সহ-সভাপতি ব্যারিষ্টার ছহুল আহমেদ মকু, সহ- সভাপতি সিরাজুল বাসিত চৌধুরী, যুগ্ন সম্পাদক ব্যারিষ্টার এম কিউ হাসান, সহ-কোষাধ্যক্ষ কংকন কান্তি ঘোষ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার  মিজানুর রহমান।

কার্য্যকরী সদস্য – মোস্তফা কামাল মিলন, মির্জা আসহাব বেগ, সৈয়দ হামিদুল হক, ব্যারিষ্টার মোহাম্মদ আবুল কালাম, ব্যারিষ্টার কামরুল হাসান।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আরো উপস্থিত ছিলেন- মুকিত চৌধুরী, সৈয়দ আনিসুজ্জামান, খাদিজা আহমেদ বন্যা, মোহাম্মদ মনিরুজ্জামান, সালমা বেগম লাকী, সৈয়দ মোস্তাফিজুর রহমান, মাহবুব রহমান খান ও তাহমিনা রস্না।

প্রধান অতিথি ভি সি ডঃ মাকসুদ কামাল তাঁর বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনার বিষয় উল্লেখ করে বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষার গুণগতমান , মেধাবী ও আর্থিক অসচ্ছল ছাত্র-ছাত্রীদের জন্য দীর্ঘমেয়াদী বৃত্তি, রিসার্চ খাতের উন্নয়ন এবং হলগুলোর মান উন্নয়নে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও বর্তমান সরকারের বিশেষ পদক্ষেপের কথা ব্যক্ত করেন। ভি সি ডঃ কামাল তার বক্তব্যে আরো উল্লেখ করেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভবিষ্যত পরিকল্পনা বাস্তবায়নে দেশ এবং বিদেশের সকল প্রাক্তন শিক্ষার্থীদের অবদান রাখার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন ইকো ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউ কে’র কার্য্যক্রমে উপাচার্য্য ও কর্তৃপক্ষের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানের শেষ পর্বে  নৈশ ভোজে প্রধান অতিথি উপাচার্য্য মহোদয়ের সাথে বিলেতে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরাও উপস্হিত ছিলেন।
অনুষ্ঠান শেষে সভাপতি মারুফ চৌধুরী উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন