শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জকিগঞ্জের ভাইরাল ভিডিওর সুবাদে নির্যাতনকারী মেম্বার সালাম আটক
স্যোসাল মিডিয়ায় হাজারো প্রতিবাদ দেখে এলাকাবাসী মুখ খুলতে সাহস পাচ্ছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের জকিগঞ্জের কাজলসার ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য আব্দুস সালাম । ২০ নভেম্বর বুধবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘৃনিতভাবে ভাইরাল হওয়া একটি নাম। মাত্র চব্বিশ সেকেন্ড এর একটি ভিডিও তে দেখা যায়- এক যুবকককে হাত-পা বেঁধে বাশের মধ্যে ঝুলিয়ে মধ্যযুগীয় কায়দায় মারধর করছেন।

নির্যাতিত যুবক এর নাম গিয়াস উদ্দিন। তাকে মারধরের ভিডিও বুধবার থেকে ফেসবুকে ছড়িয়েছে গ্লোবালি। এ ভিডিও নিয়ে ব্যাপক সমালোচনার মুখে বৃহস্পতিবার বিকেলে ভারতে পালিয়ে যাওয়ার সময় আব্দুস সালামকে গ্রেপ্তার করে পুলিশ। সেই সাথে বেরিয়ে আসে ইউপি সদস্য আব্দুস সালামের নানা অপকর্মের কাহিনীও।

পুলিশ সূত্রে প্রকাশ- মারধরের ঘটনা (ভাইরাল হওয়া ভিডিও দৃশ্য) ঘটেছিলো প্রায় চার মাস আগে। তবে এই ঘটনায় এতোদিন থানায় কোনো অভিযোগ করনেনি নির্যাতনের শিকার হওয়া গিয়াস উদ্দিন।

অবশেষে ভিডিও ভাইরাল হওয়ায় হাজার হাজার মানুষের প্রতিবাদ দেখে মনে শক্তি আসে এবং পুলিশের হস্তক্ষেপে ২১ নভেম্বর বৃহস্পতিবার এ ঘটনায় মামলা করেন গিয়াস উদ্দিন।

নির্যাতনের শিকার গিয়াস উদ্দিন জানান, স্থানীয় যুবক শাহজান তার কাছ থেকে থেকে ২৫শ টাকা ধার নিয়েছিল। সে টাকা ফেরত না দেওয়ায় শাহজাহানের একটি মোবাইল ফোন নিয়ে নেন গিয়াস। এই মোবাইল নেয়াকে ‘চুরি’ হিসেবে উল্লেখ করে- শাহজাহান ও আনোয়ার গিয়াসকে ধরে এবাদ মেম্বারের বাড়িতে নিয়ে যান। সেখানেই সালাম মেম্বার মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। নির্যাতিত গিয়াস জানান, একটানা প্রায় দেড় ঘন্টা তাকে মারধর করা হয়েছে।

এ ব্যাপারে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা (ওসি) মীর মো.আব্দুন নাসের বলেন, ভিডিওটি ভাইরাল হওয়ার পর বৃহস্পতিবার বিকেলে ভারতে পালানোর সময় কানাইঘাট সীমান্ত থেকে সালাম মেম্বারকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে ইউপি সদস্য এবাদুর রহমান, আনোয়ার হোসেন ও শাহজাহান নামে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন বলেন, গিয়াস উদ্দিনকে মারধর ছাড়াও আরও অনেক অভিযোগ আছে আব্দুস সালামের বিরুদ্ধে। পুলিশ এসব অভিযোগের তদন্ত করছে। জিজ্ঞাসাবাদের জন্য সালামকে শুক্রবার আদালতে হা্জির করে রিমান্ডের আবেদন করা হবে।

এদিকে স্থানীয়রা জানান- চারিগ্রামের মৃত মহিবুর রহমান ঢালইর পুত্র আব্দুস সালাম- এলাকায় গরীব মানুষদের জুলুম নির্যাতন , দখলবাজি, নারী কেলেঙ্কারীসহ নানা অপরাধে জড়িত।

ভয়ে সালাম মেম্বারের বিরুদ্ধে কেউ থানায় অভিযোগ দেয় না । ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও দেখে সাধারণ মানুষের প্রতিবাদ দেখে এই অঞ্চলের অনেকে এখন তার অপকর্ম নিয়ে সোচ্চার হতে সাহস পাচ্ছেন


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন