মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে চান্দগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে ২০ বছরপূর্তি অনুষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আনন্দপূর্ণ ও জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে লন্ডনের একটি  হলে চান্দগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর ২০ বছরপূর্তি উদযাপিত হয়েছে।

গত ২৮ শে আগস্ট সংগঠনের সভাপতি নুরুল ইসলাম দুদুর সভাপতিত্বে ও সাবেক সভাপতি আকবর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন প্রবীণ রাজনীতিবিদ এবং কমিউনিটি নেতা উপাধ্যক্ষ  রাজন উদ্দিন জালাল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত  ছিলেন নিউহাম কাউন্সিলের চেয়ারম্যান (স্পিকার) রহিমা রহমান,  ডেপুটি চেয়ারম্যান কাউন্সিলার মুজিবুর রহমান,  সাবেক কাউন্সিলার আয়েশা চৌধুরী,  গ্রামের বিশিষ্ট মুরব্বী সফিক উদ্দিন,  আলা উদ্দিন এবং  ফরিজ আলী।

সভার শুরুতে পবিত্র কোরআন  থেকে তেলাওয়াত করেন আলী আহমদ।

অনুষ্ঠানে লন্ডনের বিভিন্ন প্রান্ত থেকে চান্দগ্রামের প্রবাসীদের অংশগ্রহনে পুরো অনুষ্ঠান   এক মিলন মেলায় পরিণত হয়।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, ঐতিহ্যবাহী চান্দগ্রামের যুক্তরাজ্য  প্রবাসীদের এই সংগঠনটি দীর্ঘ ২০ বছর ধরে নিজ অঞ্চলের মানুষের আর্থসামাজিক উন্নয়ন ও মানবিক কাজ করছে। এছাড়াও গ্রামের শিক্ষা, ক্রীড়া ও ঐতিহ্য বিকাশে রাখছে গুরুত্বপূর্ণ ভূমিকা।

বক্তারা আশা প্রকাশ করেন- যুক্তরাজ্যে এই অঞ্চলের ব্রিটিশ-বাংলাদেশী প্রজন্মদের অংশগ্রহনে আগামীতে যুক্তরাজ্যের কমিউনিতিতে সামাজিক ও কল্যাণকর কাজের মাধ্যমে আলোকিত অবদান রাখবে।

বক্তারা ২০ বছরপূর্তি উপলক্ষ্যে সংগঠনের প্রতিষ্ঠা সময় থেকে এখন পর্যন্ত যারা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানান। তারা বলেন, ভালো ও কল্যাণমূলক কাজ ব্যক্তি ও সমাজকে সমৃদ্ধ করে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলতাব হোসেন,  শাহাব উদ্দিন, কামাল উদ্দিন,নজরুল ইসলাম নজু, লিয়াকত খান,কামাল হোসেন রুহেল, নজমুল ইসলাম, সাংবাদিক মো: কাওছার ও আব্দুল মানিক।

এছাড়াও  সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন হাফিজ উদ্দিন,  সিরাজ উদ্দিন,  আলিম উদ্দিন,  আমবির হোসেন,  কয়েছ আহমদ,  আলী আহমদ,  এমরান হোসেন,  মুকিতুল ইসলাম আছাদ,  রাজু আহাদ,  হাসিব উদ্দিন, জাকির হোসেন ও জাহেদ আহমদ রাজ প্রমুখ।

সংগঠনের সকল সদস্যগণ তাদের পরিবার ও স্বজন নিয়ে আসার জন্য আগত অথিতিদের ভূয়সী  প্রশংসা করেন।

চান্দগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের  সভাপতি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। রাতের প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন