শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সৌদিতে করোনাজনিত বিধিনিষেধের সময়সীমা আর বাড়বেনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গত চার ফেব্রুয়ারি হতে একমাস ধরে চলমান করোনাজনিত বিধিনিষেধ এর সময়সীমা আগামী সাত মার্চ ২০২১ হতে আর বৃদ্ধি করা হবেনা মর্মে সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে। ইতিপূর্বে গত চার ফেব্রুয়ারি হতে দুই দফায় অদ্যাবধি সকল প্রকার গণজমায়েত হয় এমন সব বিনোদন প্রোগ্রামসহ রেস্টুরেন্টে খাবার পরিবেশন কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছিল।

নতুন ঘোষণার ফলে আগামী রবিবার সাত মার্চ হতে সিনেমা, খেলাধুলা – বিনোদন প্রোগ্রাম আয়োজন স্থল, রেস্টুরেন্ট সমূহে সরাসরি কাস্টমারকে সার্ভ করার কার্যক্রম চলতে আর কোন বাধা নেই। এইসকল ক্ষেত্রেও করোনা সতর্কতার নিয়মসমূহ কঠোরভাবে মেনে চলতে হবে মর্মে জানানো হয়েছে। নিয়ম মেনে না চললে পূর্বের ন্যায় দায়ী প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধে জরিমানাসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তবে হোটেল, ইস্তেরাহা, কমিউনিটি সেন্টারে যেকোন ধরণের বিবাহ, কোম্পানির এজি এম জাতীয় বড় ধরণের অনুষ্ঠান আয়োজনের উপর নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।

এছাড়াও যেকোন সামাজিক প্রোগ্রামে বিশ জনের অধিক মানুষের উপস্থিতির নিষেধাজ্ঞা পূর্বের মতোই বহাল থাকবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন