মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেটে আপাসেন ইন্টারন্যাশনাল-এর উদ্যোগে বর্ণাঢ্য ওপেন ডে ও আনন্দ-ভ্রমণ অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটে আপাসেন ইন্টারন্যাশনাল-এর আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল দুই দিনব্যাপী ওপেন ডে ইভেন্ট ও আনন্দ-ভ্রমণ। বর্ণাঢ্য এই অনুষ্ঠানে অন্যান্য আয়োজনের মধ্যে ছিল আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিশেষ শিশুদের হাতে বানানো পণ্যের প্রদর্শনী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মিজানুর রহমান। এ সময় আপাসেন ইন্টারন্যাশনাল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আল মাসুদ রানা সংস্থাটির কার্যক্রম সম্পর্কে অতিথিদেরকে অবহিত করেন।

অনুষ্ঠানে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরা গান, নাচ, আবৃত্তি ও ফ্যাশন শোসহ বিভিন্ন খেলাধুলায় অংশ নেয়। এ সময় শিশুদের পাশাপাশি অভিভাবকরাও বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করেন। সবশেষে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দুই দিনব্যাপি এই কর্মসূচির সমাপ্তি ঘটে।

আপাসেন সিলেট প্রকল্পের সমন্বয়ক স্বর্ণময়ী সরকারের সার্বিক তত্ত্বাবধানে ও আপাসেন ডে সেন্টারের কর্মকর্তা ও ফিনিক্স স্কুলের শিক্ষকবৃন্দের সহযোগিতায় সফলভাবে সম্পন্ন হয় দুই দিনব্যাপী এই অনুষ্ঠান। উল্লেখ্য, বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের নিয়ে কাজ করা আপাসেন ইন্টারন্যাশনাল ২০১৯ সাল থেকে সিলেট তথা বাংলাদেশের বিভিন্ন
প্রান্তে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন