শনিবার, ২০ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সেতারা চাল পছন্দ না হলে টাকা ফেরত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

চাল বিশ্বের জনপ্রিয় খাবারগুলোর একটি। বিশ্বজুড়ে ৩৫০ কোটির বেশি মানুষের নিত্যদিনের আহার এটি। শর্করা ও ভিটামিনের গুরুত্বপূর্ণ উৎস চাল থেকে তৈরি ভাত ও অন্যান্য খাদ্যপণ্য।

পৃথিবীতে চাল বিশ্বের জনপ্রিয় খাবারগুলোর একটি। বিশ্বজুড়ে ৩৫০ কোটির বেশি মানুষের নিত্যদিনের আহার এটি। শর্করা ও ভিটামিনের গুরুত্বপূর্ণ উৎস চাল থেকে তৈরি ভাত ও অন্যান্য খাদ্যপণ্য। পৃথিবীতে অনেক ধরনের বৈচিত্র্যপূর্ণ চাল রয়েছে।

মানুষ যেন গুনগত মানের চাল নিজেদের ক্ষয়ক্ষমতার মধ্যে কিনতে পারে, সেটাকে মাথায় রেখে ‘সেতারা’ বিভিন্ন ধরনের সেই বৈচিত্র্যপূর্ণ চাল নিয়ে এসেছে বাজারে, বললেন সেতারা’র পরিচালক সাজিদ মঞ্জুর । বৃহস্প্রতিবার পূর্ব লন্ডনের লন্ডন বাংলা প্রেস ক্লাব হলে ‘Setara EXTRA LONG PURE BASHMATI RICE লঞ্চিং অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি ।

তিনি আরো বলেন, ২০১৪ সালে ‘প্রতিদিনের ভালো খাবার’ স্লোগানে যাত্রা শুরু করে ‘সেতারা । চাল আমাদের প্রতি দিনের খাবার । সেই প্রতিদিনের খাবারে গুণগত মানের চাউ‍ল দিচ্ছে সেতারা । সেতারা কখনো মানের সাথে আপোস করে নাই । সব সম‍য় ক্রেতাদেরকে প্রাধান্য দিয়েছেন । Setara EXTRA LONG PURE BASHMATI RICE টি বাংলাদেশীদের কমিউনিটির জন্য আমরা বাজারে এনেছি । যাতে বাংলাদেশী কমিউনিটি গুনগত মানের চাল নিজেদের ক্রয় ক্ষমতার কিনতে পারে । সেতারা’র চাল গুনগত মানের না হলে, টাকা ফেরত দেয়া হবে বলেও নিশ্চিত করেন তিনি । ইতিমধ্যে বড় পাইকারী বিক্রেতা প্রতিষ্ঠান Rahim brothers এ পাওয়া যাচ্ছে সেতারা । খুব শিগ্রই আপনার পাশের প্রতিটি দোকানে পাবেন গুনগত মানের Setara EXTRA LONG PURE BASHMATI RICE ।

সেতারা একটি প্রিমিয়াম ব্রান্ড। কোনো ভোক্তা যদি ভালো মানের খাবার খেতে চান, তাকে অবশ্যই ভালাে দাম দিতেই হবে। বাজেটধারী ভোক্তাদের জন্য সেতারার বিশেষ মূল্য ছাড়েও কিছু পণ্য রয়েছে।সেতারা’র প্রায় ৩৬ ধরনের চাল রয়েছে । পাশাপাশি ১৩ ধরনের লবন রয়েছে ।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অপারেশন ডিরেক্টর অ‍াব্দুল রেহমান কামরা, ব্রান্ড এম্বাসাডার নিসাত খুশবু, মিডিয়া এডভাইজার সাংবাদিক হেফাজুল করিম রকিব। ( বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন