শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

টরন্টোতে বিসিএসসির ফ্লাওয়ার (কর্ক) উৎসব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পর্দা নামলো -পঞ্চম স্বাধীনতা কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ এর। নর্থ আমেরিকার সবচাইতে বড় এই টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন ৮০ জনেরও বেশী শাটলার।

দুটি ভিন্ন ক্যাটাগরিতে দিনব্যাপী খুবই উৎসব মুখর, তারুণ্যময় কর্মতৎপরতার মধ্যে দিয়ে কানাডার টরন্টো শহরে  এই ফ্লাওয়ার (কর্ক) উৎসব অনুষ্ঠিত হয়েছে।

নিউ ইয়র্ক -মিশিগান -বাফেলো -মন্ট্রিল -টরন্টোসহ নর্থ আমেরিকার প্রতিটি প্রান্তের  শাটলাদের মিলনমেলায় এপিক স্পোর্টস জোন একই সাথে হয়ে উঠেছিল একখন্ড বাংলাদেশ।

বাংলাদেশী স্পোর্টস ক্লাব কানাডা( BCSC) এর এই আয়োজনে ছিল হাজারের বেশী স্পোর্টস লাভারদের উপস্থিতি।

বিসিএসসি এর অন্যতম একজন পরিচালক ছাদ  চৌধুরী কমিউনিটিতে নবীন ও প্রবীনের মাঝে  এক সেতুবন্ধনের কাজ করছেন দীর্ঘ দিন থেকে।

মার্চ মাসে এই বিশাল স্পোর্টিং ইভেন্ট নিয়ে তিনি বলেন, দেশ থেকে আসা এবং এখানেই জন্ম এবং বেড়ে উঠা তারুণ্যকে স্পোর্টস এর মতো একটি  পরিচ্ছন্ন বিনোদনের মাধ্যমে গড়ে তোলার পাশাপাশি দেশপ্রেম জাগ্রত করা এবং বাংলাদেশের স্বাধীনতা দিবসকে ধারণ করার চেষ্টা থেকেই এই টুর্নামেন্টের নাম করণ করা হয়েছে -স্বাধীনতা কাপ।

প্রবীন আর নবীনের এই যাত্রায় যুক্ত আছেন ইন্টারন্যাশনাল স্টুডেন্টদের মধ্য থেকে সৈয়দ শুয়েইব, দিলশাদ, তানভির ,মারজান সহ অনেকে।তেমনি আপ্যায়ন আর সার্বিক কাজে ব্যস্ত ছিলেন রিয়েলেটর জবরুল ইসলাম।

ফুটবল- ক্রিকেট সহ অন্যান্য স্পোর্টস এর সাথে যুক্ত সৈয়দ শুয়েইব জানান প্রবাসের এই যাণ্ত্রিক কর্মব্যস্থতার মাঝেও  শরীর চর্চার মাধ্যমে বিনোদনের চেষ্টা থেকেই এই আয়োজনের প্রয়াস ।একই সাথে বিসিএসসির ফ্লাওয়ার উৎসবটি  আমাদের কমিউনিটির মাঝে একটি মিলনমেলার সুযোগ এনেছে।

দিনব্যাপী টুর্নামেন্টের শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হন সাধারণ গ্রুপে আমেরিকান শাটলার জুটি এবং ৪৫+ এ চ্যাম্পিয়ন হন -কানাডিয়ান জুটি।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হন :  নিউইয়র্ক( আমেরিকার )কাদির -জাহিদ জুটি ।

এবং রানারআপ হন: টরন্টো( কানাডার) সাকিল -সোহেল জুটি।

৪৫+ গ্রুপের খেলায় চ্যাম্পিয়ন হন: টরন্টো( কানাডার )ইফতি – রুবেল জুটি

এবং রানার্সাপ হন মিশিগান( আমেরিকার) সায়েল -আলাল জুটি।

পুরো টুর্নামেন্টে- খেলা পরিচালনা কমিটির প্রধান দায়িত্বে ছিলেন সৈয়দ শুয়েইব, জুয়েল আহমেদ এবং জবরুল ইসলাম সহ এ কে এম জহির, মাইনুল ইসলাম, আলি এম তাজামুল, শামিম ভূইয়া, রাজিব দাস, আব্দাল চৌধুরী, হাম্মাদ হোসাইন, হোসাইন আহমেদ, রূপস শামিম, দিলশাদ আহমেদ, আব্দুল বাসিত মারজান, তানভির আহমেদ লিমন, শাকিল এহসান প্রমুখ।

বিসিএসসির পক্ষ থেকে ভলেন্টারি সহযোগীতার জন্য সংশিস্টদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ক্লাব কর্তৃপক্ষ।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন