শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

নওয়াব মিয়ার হত্যাকারীর ৪ বছর ৯ মাসের জেল হয়েছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হাইড শহরের বাসিন্দা হেদায়তুল ইসলাম নওয়াব মিয়া হত্যার দায় স্বীকার করা এক কিশোরের জেলদন্ড হয়েছে। ম্যানচেষ্টার ক্রাউন কোর্ট তাকে ৪ বছর ৯ মাসের জেলদন্ড দিয়েছেন। বয়সের কারনে কিশোরের নাম প্রকাশ করা হয় নি। তবে এটা নিশ্চিত করা হয়েছে, ঐ কিশোর একটা সংঘবদ্ধ গাড়ি চোর গ্রুপের হয়ে কাজ করত।

নওয়াব মিয়ার মৃত্যুর আগ পর্যন্ত সংঘবদ্ধ গাড়ি চোরেরা সোশিয়েল মিডিয়ায় এই গাড়িটি বিক্রির জন্য পোষ্ট করে। এবং একসময় তারা গাড়িটি জ্বালানোরও পরিকল্পনা করে। কিন্তু ভাগ্যক্রমে নওয়াব মিয়ার গাড়িটি ডেনটন শহরে দেখে তাঁর ছেলের এক বন্ধু পুলিশকে অবহিত করেন। একসময় পুলিশ   ১৪ বছরের ঐ কিশোরকে ( এখন ১৫)তাঁর গ্রান্ডমাদার এর বাসা থেকে আটক করে।

উল্লেখ্য যে, প্রায় দুই দিন কোমায় থেকে হাইড শহরের পরিচিত কমিউনিটি একটিভিস্ট এবং বিশিষ্ট ব্যবসায়ী হাজী হেদায়েতুল ইসলাম নওয়াব মিয়া (৫৩) ১০ জানুয়ারী (রবিবার) সন্ধ্যা ৪.৩০মিনিটের সময় গ্রেটার ম্যানচেষ্টারের সলফোর্ড হাসপাতালে মৃত্যুবরন করেন ।

এর আগে ৮ জানুয়ারী রাত আনুমানকি সাড়ে নয়টার সময় তিনি তাঁর রেষ্টুরেন্ট (মার্পল স্পাইস) থেকে খাবার ডেলিভারী করতে গেলে দুস্কৃতকারীদের আক্রমণের শিকার হন। স্টকপোর্টের হেজেলে এভিনিউ’র একটা বাসায় খাবার ডেলিভারী করাকালীন সময়ে তাঁর মার্সিডিজ গাড়িটির ইন্জিন চালু ছিল। এসময় দুস্কৃতকারীরা গাড়িটা নিয়ে নিয়ে যেতে চাইলে তিনি বাঁধা দেন ।

এসময়ে তারা তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। ডেভিড স্পীড নামের প্রত্যক্ষদর্শী, যার বাসায় নওয়াব খাবার ডেলিভারী করতে গিয়েছিলেন তিনি তখন জানিয়েছেন, তাঁর দরজায় বেল বাজার পর তিনি ‘না না’ আওয়াজ শোনেন এবং নওয়াবকে তার গাড়ির দিকে দৌড়াতে দেখেন । নওয়াব প্যাসেন্জার আসনের জানালায় ধরে আটকানোর ব্যর্থ চেষ্টা করেন । এসময় দুস্কৃতকারীরা গাড়ি দ্রুত চালালে তিনি ধাক্কা খেয়ে পড়ে যান এবং মাথায় মারাত্নকভাবে আঘাতপ্রাপ্ত হন ।

এরপর দুস্কৃতকারীরা তাঁকে রাস্তার মাঝে ফেলে সিলভার রং এর মার্সিডিজটি নিয়ে দ্রুত চলে যায় । হেজেল এভিনিউর অন্যান্য নেইবাররাও এসময় এগিয়ে আসেন এবং নওয়াবের রেষ্টুরেন্টসহ পুলিশ-এম্বুলেন্সের সাথে যোগাযোগ করেন।সলফোর্ড হাসপাতালে প্রথম থেকেই তিনি নিবিড় পর্যবেক্ষনে ছিলেন ।

হেদায়েতুল ইসলাম (নওয়াব মিয়া) হাইড শহরের নিউটন এলাকায় দীর্ঘদিন থেকে তাঁর পরিবারসহ বসবাস করতেন। তিনি ছিলেন হাইড মসজিদ কমিটির সাবেক সাধারন সম্পাদক ।নওয়াব মিয়ার দুই ছেলে ও এক মেয়ে। তাঁদের দেশের বাড়ি সিলেটের উসমানি নগর থানার মাধবপুর গ্রামে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন