রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মালয়েশিয়াস্থ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থ সম্পাদকের বিদায়ী সংবর্ধনা  » «   জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন  সম্পন্ন  » «   যুক্তরাজ্যে চার ব্রিটিশ-বাংলাদেশী পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী  » «   লেবারের ধ্বস, ব্রেক্সিটেই ব্রিটেনের যাত্রা  » «   ব্যারিস্টার ইমনকে আওয়ামী সিলেট বিভাগীয় সাংগঠনিক করার দাবি  » «   টানা চতুর্থ বার বিজয়ী হলেন ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী  » «   পপলার এন্ড লাইমহাউজ আসনে লেবার পার্টির আপসানা বেগম বিজয়ী  » «   বাংলাদেশ এবং আমিরাতের জন্মগত মিল আছে  » «   বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিশেষ সাধারণ সভা সম্পন্ন  » «   ১৯টি স্বর্ণের মধ্যে ৯টি’ই মেয়েদের  » «   ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «  

বিমানে ম্যানচেষ্টার থেকে কার্গোর মাধ্যমে মালামালও যাবে সরাসরি



”লন্ডন নয়, আগামী ৫ই জানুয়ারী থেকে ম্যানচেষ্টার থেকেই সরাসরি মালামাল বাংলাদেশে যাবে, পাশাপাশি কার্গো ভাড়াও লন্ডনের ভাড়ার চেয়ে কম হবে”।গত সোমবার (১৮ নভেম্বর) জেএমজি এয়ার কার্গো ম্যানচেষ্টার ব্রাঞ্চ কর্তৃক আয়োজিত এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান বিমানের ম্যানচেষ্টারস্থ আঞ্চলিক ম্যানেজার দেবব্রত মল্লিক।

ম্যানচেষ্টারের স্থানিয় একটি হলে এ সুধি সমাবেশটি অনুষ্টিত হয়। জেএমজি এয়ার কার্গো ম্যানচেষ্টার ব্রাঞ্চের ব্যবস্থাপক জুহা আব্দুল্লাহর স্বাগতিক বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্টানটি শুরু হয়।এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেএমজি এয়ার কার্গোর কর্নধার মনির হুসাইন।

তিনি বলেন আগামী ৫ই জানুয়ারী ম্যানচেষ্টার থেকে সিলেটের সরাসরি ফ্লা্ইটে প্রবাসিদের মালামাল আগের চেয়ে আরো দ্রুত পৌছাবে।প্রবাসীরা তাদের মালামাল জেএমজি এয়ার কার্গোর মাধ্যমে পাঠানোর জন্য তিনি আহবান জানান। পাশাপাশি বাংলাদেশ বিমান ব্যবহার করা ও দেশে যেতে বিমান ব্যবহার করার ক্যাম্পেইন চালিয়ে যাওয়ারও আহবান জানান তিনি।

জাফর আহমেদের প্রানবন্ত পরিচালনায় এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানচেষ্টারের কমিনিউটি ব্যক্তিত্ব আব্দুল মন্নাফ,মহিবুর রহমান বাবু,আলাউদ্দিন আহমেদ, হাসান মতিন শিফার,সাংবাদিক ফারুক যোশী,আফজাল রাব্বানী, সুয়েব কবীর,আতাউর রহমান পান্নু সহ কমিউনিটির বিশিস্ট জনেরা এতে উপস্থিত ছিলেন। সভায় লিডস,ওলল্ডাম,হাইড ও রচডেলের জেএমজি প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বক্তারা জেএমজির এ আয়োজনকে স্বাগত জানানোর পাশাপাশি জেএমজিকে তাদের এয়ার কার্গোর প্রতিকেজি মালের দাম কমানোর আহবান জানান ।জেএমজি এয়ার কার্গো ম্যানচেষ্টার ব্রাঞ্চের ব্যবস্থাপনা পরিচালক জাহাংগির হুসাইনের সমাপনি বক্তব্যের মধ্য দিয়ে অনূষ্টানটি শেষ হয়। তিনি তার বক্তব্যকে সবাইকে ধন্যবাদ জানান ও কৃতগ্গতা প্রকাশ করেন।