বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিমানে ম্যানচেষ্টার থেকে কার্গোর মাধ্যমে মালামালও যাবে সরাসরি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

”লন্ডন নয়, আগামী ৫ই জানুয়ারী থেকে ম্যানচেষ্টার থেকেই সরাসরি মালামাল বাংলাদেশে যাবে, পাশাপাশি কার্গো ভাড়াও লন্ডনের ভাড়ার চেয়ে কম হবে”।গত সোমবার (১৮ নভেম্বর) জেএমজি এয়ার কার্গো ম্যানচেষ্টার ব্রাঞ্চ কর্তৃক আয়োজিত এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান বিমানের ম্যানচেষ্টারস্থ আঞ্চলিক ম্যানেজার দেবব্রত মল্লিক।

ম্যানচেষ্টারের স্থানিয় একটি হলে এ সুধি সমাবেশটি অনুষ্টিত হয়। জেএমজি এয়ার কার্গো ম্যানচেষ্টার ব্রাঞ্চের ব্যবস্থাপক জুহা আব্দুল্লাহর স্বাগতিক বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্টানটি শুরু হয়।এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেএমজি এয়ার কার্গোর কর্নধার মনির হুসাইন।

তিনি বলেন আগামী ৫ই জানুয়ারী ম্যানচেষ্টার থেকে সিলেটের সরাসরি ফ্লা্ইটে প্রবাসিদের মালামাল আগের চেয়ে আরো দ্রুত পৌছাবে।প্রবাসীরা তাদের মালামাল জেএমজি এয়ার কার্গোর মাধ্যমে পাঠানোর জন্য তিনি আহবান জানান। পাশাপাশি বাংলাদেশ বিমান ব্যবহার করা ও দেশে যেতে বিমান ব্যবহার করার ক্যাম্পেইন চালিয়ে যাওয়ারও আহবান জানান তিনি।

জাফর আহমেদের প্রানবন্ত পরিচালনায় এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানচেষ্টারের কমিনিউটি ব্যক্তিত্ব আব্দুল মন্নাফ,মহিবুর রহমান বাবু,আলাউদ্দিন আহমেদ, হাসান মতিন শিফার,সাংবাদিক ফারুক যোশী,আফজাল রাব্বানী, সুয়েব কবীর,আতাউর রহমান পান্নু সহ কমিউনিটির বিশিস্ট জনেরা এতে উপস্থিত ছিলেন। সভায় লিডস,ওলল্ডাম,হাইড ও রচডেলের জেএমজি প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বক্তারা জেএমজির এ আয়োজনকে স্বাগত জানানোর পাশাপাশি জেএমজিকে তাদের এয়ার কার্গোর প্রতিকেজি মালের দাম কমানোর আহবান জানান ।জেএমজি এয়ার কার্গো ম্যানচেষ্টার ব্রাঞ্চের ব্যবস্থাপনা পরিচালক জাহাংগির হুসাইনের সমাপনি বক্তব্যের মধ্য দিয়ে অনূষ্টানটি শেষ হয়। তিনি তার বক্তব্যকে সবাইকে ধন্যবাদ জানান ও কৃতগ্গতা প্রকাশ করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন