শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ইতালী শাখার উদ্যোগে ৩০শে মে রবিবার রাজধানী রোমের মসজিদে মক্কি তে স্থানীয় সময় বাদ মাগরিব দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে ইতালী বিএনপির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন। দোয়া মাহফিলে প্রয়াত শহীদ জিয়াউর রহমান এবং তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুসাস্হ ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদ এ মক্কির খতিব মুফতি ওয়ালি উল্লাহ।

এ সময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ইতালী বিএনপির সাবেক সভাপতি শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ন কবির, ইতালি বিএনপির সহ সভাপতি হাসানুজ্জামান, আবুল কালাম, এডঃকামরুজ্জামান, মইনুল আলম খোকন, মাসুম বিল্লাহ, ফিরোজ খান,যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম সায়মন, রায়হান মোল্লা, আল আমিন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, বিএনপি নেতা আবুল কাশেম পাটোয়ারী,যুবনেতা জাকির হোসেন গনি, মাহামুদুল হাসান, সিরাজ পঞ্চায়েত, মোহাম্মদ বাহার সহ ইতালি বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে ইতালী বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পিছনে মুক্তিযোদ্ধের ইতিহাসে জিয়াউর রহমান এক অনন্য নাম। পৃথিবী যতদিন থাকবে এই নাম ততদিন মানুষের কাছে স্বরনীয় হয়ে থাকবে। পাশাপাশি তিনি বলেন, শহীদ জিয়াউর রহমান শাহাদাৎ বার্ষিকী ও করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যু সকলের জন্য আমরা ইতালী বি এন পির পক্ষ থেকে গভীর ভাবে শোক ও সমবেদনা জ্ঞাপন করছি।

পরে সাধারণ সম্পাদক ঢালী নাসির বলেন, ৩০ মে বাংলাদেশের মানুষের কাছে খুবই শোকাবহ একটি দিন। বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, বিএনপির প্রতিষ্ঠাতা, দেশের প্রথম নির্বাচিত সফল প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম। শহীদ জিয়াউর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা ও আত্মার মাগফিরাত করে তিনি বলেন, আজকের জাতীয় জীবনের চলমান সংকটে শহীদ জিয়ার প্রদর্শিত পথ ও আদর্শ বুকে ধারণ করেই সামনে এগিয়ে যেতে হবে এবং জাতীয় স্বার্থ এবং গনত্রন্ত্র পুনরুদ্ধারে ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে। তিনি বলেন, শহীদ জিয়াউর রহমানের আদর্শ উন্নয়ন ও অগ্রগতি এবং দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব সুরক্ষার নিশ্চয়তা দেয়। এবং তিনি গণতন্ত্র পুনরুদ্ধারে সকলকে আপসহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে এবং গনত্রন্ত্র পুনরুদ্ধারে সকলকে ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তোলার আহবান জানান।

পরিশেষে মিলাদ মাহফিলে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত জিয়াউর রহমান এবং বর্তমানে অসুস্থ বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার সহোদর মরহুম আরাফাত রহমান কোকো সহ বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের জন্য বিশেষভাবে দোয়া করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন