মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইতালিতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে নব জাগরণ নারী কল্যাণ সমিতি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

“নারীরা পিছিয়ে নেই, রয়েছেন বিশ্বের উন্নয়নে ও অগ্রযাত্রায়” নব জাগরণ নারী কল্যাণ সমিতি ইতালি আয়োজিত আন্তর্জাতিক নারী দিবসের আলোচনা সভায় বললেন নারী নেতৃবৃন্দ।

৮মার্চ বুধবার রাজধানী রোমের স্থানীয় একটি হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব আসিফ আনাম সিদ্দিকী।

আলোচনা সভাটির সভাপতিত্ব করেন নব জাগরণ নারী কল্যাণ সমিতির সভাপতি সানজিদা ইসলাম সঙ্গীতা, সংগঠনের সাধারণ সম্পাদক লিপি আক্তার ও সহ সাংগঠনিক সম্পাদক ফারহানা ইয়াসমিন নুপুরের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন মহিলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি লায়লা শাহ, নব জাগরণ নারী কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা নয়না আহমেদ, উপদেষ্টা উম্মে হানি চৌধুরী, সিনিয়র সহ সভাপতি ফরিদা ইয়াসমিন স্মৃতি, সাংগঠনিক সম্পাদক রওশন আরা খুকু, যুগ্ম সাধারণ সম্পাদক শিউলি আক্তার, ফাতেমা ফেরদৌস মিরা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নুশরাত জাহান বুবলি, প্রচার সম্পাদিকা তানিয়া হোসাইন।

নারীরা বলেন, নারীরা তাদের মেধা, মনন ও কর্ম কর্ম দক্ষতা কে কাজে লাগিয়ে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত, এমন কি চ্যালেঞ্জিং কাজ গুলো ও করছেন অত্যন্ত পারদর্শীতার সঙ্গে। দেশের গন্ডি ছাড়িয়ে প্রবাসে ও নারীরা তাদের কর্ম যজ্ঞ সৃষ্টি করেছেন। চাকুরি, ব্যবসা ইত্যাদির পাশাপাশি উদ্যোক্তা ও হচ্ছেন। দেশের অর্থনৈতিক উন্নয়নে তাদের ভূমিকা আজ সত্যি ই ঈর্ষণীয়। কিন্তু সমাজ ও পরিবার থেকে তারা এখনো অবহেলিত ও বৈষম্যের শিকার।

নারী নেতৃবৃন্দের মধ্যে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মহিলা সংস্থা ইতালির সহ সভাপতি জাকিয়া উল্ল্যাহ, মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালির সাংগঠনিক সম্পাদক বাবলি চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক মেহেনাস তাব্বাসুম শেলি, নার্গিস আক্তার সহ অনেকেই।

এই সময় বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ সাহেদ আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম এবং সাংগঠনিক সম্পাদক সুজন হাওলাদার এবং একতা ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি সাজ্জাত হোসাইন, সাধারণ সম্পাদক হাফিজ আহমেদ ও সাংগঠনিক সম্পাদক মিয়া মোঃ আতিকের নেতৃত্বে নেতৃবৃন্দরা উপস্থিত হয়ে ফুলেল অভ্যর্থনা জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন