মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বাংলাদেশ বাংকার সমিতি রোমের আনন্দ উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালিতে  বৃহৎ ব্যবসায়ী সংগঠন বাংলাদেশ বাংকার সমিতি রোম এক আনন্দ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে।

সংগঠনের সভাপতি ওসমান সরদার সোহেল‌ এর সভাপতিত্বে সিনিয়র সহ সভাপতি হিমেল দেওয়ান ও সাংগঠনিক সম্পাদক কাউসার ফারুকের যৌথ পরিচালনায় আয়োজনটির সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহজাহান মাতবর।

এছাড়াও উপস্থিত ছিলেন সহ সভাপতি মাহমুদুল হাসান কামাল, উপদেষ্টা তোফায়েল আহমেদ এহসান, মোঃ সুমন, সহ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, জি এস আলমগীর বুলবুল,জামাল বেপারি সহ, রফিক খান, আমিনুর ইসলাম খোকন, শরিফ দেওয়ান, শরীফ মাহমুদ, উজ্জ্বল দত্ত, আকতার হোসেন, টুলটুল ফারুক, মোঃ মামুন, নাসির সওদাগর, আরিফ হোসেন, বাদল মোল্লা, শাহীন শেখ, মোঃ ইউনুস, আল আমিন খান, শাহীন খান, সজীব আহমেদ, রাসেল আহমেদ, মীর আনোয়ার, সুমন হাওলাদার, এনামুল হাসান সাগর, মোঃ মান্নান, মোঃ শাহীন সহ অনেকে।

করোনার দীর্ঘ বিরতির পর সংগঠনের সকল নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা এই আনন্দ উৎসবে অংশগ্রহণ করে।

সংক্ষিপ্ত বক্তব্যে তারা বলেন” ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হয়ে নিজেদের অর্থনৈতিক উন্নয়ন সহ দেশের উন্নয়নে ও তারা কাজ করে যাবেন। পাশাপাশি কমিউনিটির সকল সামাজিক কার্যক্রমে তাদের সহযোগিতা অতীতের ন্যায় আগামীতে ও থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেষে নৈশভোজ ও আনন্দ উৎসবের সাংস্কৃতিক পর্বে  ইতালির স্বনামধন্য শিল্পী মানসিব ও পুতুল গান পরিবেশন এর মাধ্যমে মাতিয়ে রাখেন আগত পরিবার গুলোকে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন