শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

এসেক্স রিজওনের ক্যাটারার্সদের উদ্যোগে  অলি-মিঠু-টিপু প্যালেনের  নির্বাচনী সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএর দ্বি-বার্ষিক নির্বাচনকে সামনে রেখে ৮  ডিসেম্বর বৃহম্পতিবার বিশপস স্টডফোর্ড এর সাউথমিল  রোডের মিন্ট লিফ রেষ্টুরেন্টে অলি-মিঠু-টিপু  প্যানেলের নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিসিএর অর্গানাইজিং সেক্রেটারী পদপ্রার্থী  ও এসেক্স রিজওনের সাধারণ সম্পাদক  ফরহাদ হোসেন টিপুর সঞ্চালনায় অনুষ্ঠান সভাপতিত্ব করেন এসেক্স রিজওনের  সহ সভাপতি  আব্দুল হক। অনুষ্ঠানটি আয়োজন করেন মিন্ট লিফ রেস্টুরেন্ট  এর স্বত্বাধিকারী  বিশিষ্ট ক্যাটারার ও কমিউনিটি নেতা  আব্দুল কুদ্দুস ।

‘এক্সেল এন্ড সাকসিড‘- শ্লোগাণে অলি-মিঠু-টিপু প্যালেনের ২৪ দফা অঙ্গীকার এর গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন প্রেসিডেন্ট  পদপ্রার্থী ও বিসিএর সিনিয়র সহ সভাপতি অলি খান, সেক্রেটারী জেনারেল পদপ্রার্থী ও বিসিএর সেক্রেটারী জেনারেল মিঠু চৌধুরী, চীফ ট্রেজারার পদপ্রার্থী ও বিসিএর সিনিয়র সহ সভাপতি টিপু রহমান, বিসিএ প্রেস এন্ড পাবলিকেশন পদপ্রার্থী  ও বিসিএর  মার্কেটিং সেক্রেটারী নাজ ইসলাম, বিসিএর ক্যাম্পেইন ম্যানেজার ও সাবেক সভাপতি কামাল ইয়াকুব। সিনিয়র সহ সভাপতি যথাক্রমে গোলাম রব্বানী,ফায়জুল হক, নাজাম উদ্দিন নজরুল।

জয়েন্ট চীফ ট্রেজারার আবজাল হোসেন, কালচারাল সেক্রেটারী নাসির উদ্দিন, ডেপুটি সেক্রেটারী জেনারেল মুজিবুর রহমান ঝুনু, বিসিএ ক্যামব্রিজ রিজিওনের সভাপতি আব্দুল হাই ও সেক্রেটারী খালেদ আহমদ, এসেক্স রিজওনের মেম্বারশীপ সেক্রেটারী আব্দুস সুবহান, বিসিএ লন্ডন রিজওনের কোষাধ্যক্ষ আক্তার হোসেন, বিসিএ মেম্বার পলি রহমান, জাকারিয়া চৌধুরী হাসান,ইব্রাহিম খন্দকার,ময়দুল হোসেন সাম হক, সৈয়দ এনামুল হক, মোসাহিদুর রহমান, নাদির মজুমদার,  জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিব ও দোয়ারাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম এ গণি প্রমুখ।

বক্তাগণ আগামী ৫ মার্চ ২০২৩ অনুষ্ঠিতব্য বিসিএর নির্বাচনে অলি-মিঠু-টিপু  প্যানেলকে ভোট দিয়ে  বিজয় নিশ্চিত করার অনুরোধ  জানিয়ে বলেন, ব্রিটেনের ভয়াবহ অর্থনৈতিক মন্দার সময়ে কারী শিল্প শতাব্দির সবচেয়ে কঠিন সময় পার করছে।এই সংকট সময় মোকাবেলা করে কারী শিল্পের সমস্যাগুলো নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে অব্যাহত লবিং ও দাবী বাস্তবায়নে দরকার অভিজ্ঞ লীডারশীপ নেতৃত্ব। সাংগঠনিক কাজে অভিজ্ঞ, মেধাবি এবং চ্যালেঞ্জিং সিদ্ধান্ত বাস্তবায়নে  অলি-মিঠু-টিপু প্যানেলকে ভোট দিয়ে কারী ইন্ড্রাস্ট্রির জন্য কাজ করার সুযোগ করে দিতে বিসিএর মেম্বারদের প্রতি অনুরোধ  জানানো হয়।

আমাদের  লক্ষ্য কারী ইন্ড্রাস্ট্রির জন্য একটি শক্তিশালী ভয়েস তুলে ধরা- উল্লেখ করে অলি-মিঠু-টিপু  প্যানেলের বক্তারা  বলেন, বিসিএ  সদস্যদের সক্রিয়  অংশগ্রহন এবং সহযোগিতা নিয়ে বিশেষ করে বাংলাদেশী  কারী ইন্ড্রাস্ট্রির জন্য  কাজ করাই আমাদের অন্যতম প্রত্যয়।

প্রসঙ্গত ১৯৬০ সালে যুক্তরাজ্যে প্রতিষ্ঠিত বাংলাদেশী কারী ইন্ড্রাস্ট্রির প্রতিনিধিত্বমূলক সংগঠন বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএ কারী শিল্পের নানা সম্ভাবনা, সমস্যা ও দাবী দাওয়া চিহ্নিত করে তা বাস্তবায়নে সরকারের উচ্চ পর্যায়ে লবিং ও মূলধারায় এই শিল্পের আলোকিত দিকগুলো তুলে ধরতে ধারাবাহিকভাবে কাজ করছে। (বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন