শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শেওলা শুল্ক স্থল বন্দর দিয়ে ভিন্ন মেয়াদের কারাভোগের পর বাংলাদেশে প্রবেশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ভারতের বিভিন্ন জেলে দীর্ঘদিন সাজা ভোগ করে দেশে ফিরেছেন ছয় বাংলাদেশি নাগরিক। বুধবার দুপুরে সিলেটের বিয়ানীবাজার উপজেলার শেওলা শুল্ক স্থল বন্দর স্টেশন দিয়ে তারা দেশে প্রবেশ করেন। দেশে ফেরত বাংলাদেশিরা হলেন, মো. সাদ্দার আলী, পিটু মণ্ডল, মো. আশরাফুল ইসলাম, মো. বাড্ডু মিয়া, সনজিত চন্দ্র দাশ, মো. হাছান বিশ্বাস। তারা সবাই বিভিন্ন জেলার বাসিন্দা। অনুপ্রবেশের দায়ে ভারতের বিভিন্ন কারাগারে সাজা ভোগ করেন এ ছয় বাংলাদেশি।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র কাছে এ হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।
জানা যায়, বিজিবি-বিএসএফের সমন্বয়ের মাধ্যমে আসামের গোয়াহাটি বাংলাদেশ দূতাবাসের প্রত্যক্ষ সহযোগিতা এবং ভারতে আসাম রাজ্যের একান্ত সহযোগিতায় হস্তান্তর কার্যক্রম সম্পন্ন করা হয়। দেশে প্রবেশের আগে শেওলা আইসিপিতে নিয়োজিত মেডিকেল অফিসার তাদের স্বাস্থ্য পরীক্ষা করেন। ৬ নাগরিকের শরীরে করোনা উপসর্গ না পাওয়ায় এবং করোনা টেস্ট এর নেগেটিভ রেজাল্ট থাকায় তাদেরকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

এ সময় বিজিবি-৫২ ব্যাটালিয়নের বড়গ্রাম কোম্পানি কমান্ডার, বিয়ানীবাজার থানা পুলিশসহ সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন