রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনের বার্সেলোনায় মাদারীপুর জেলা সমিতির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ মে রবিবার বার্সেলোনা শহরের উপকণ্ঠে পাহাড়-সমুদ্রে ঘেরা প্রাকৃতিক মনোরম পরিবেশ পার্ক মনজুয়িক-এ এই ঈদ পুনর্মিলনী ও আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি শফিক খান ও সাধারণ সম্পাদক শিহাব মিয়ার সার্বিক তত্ত্ববধানে সংগঠনের অন্যান্য সদস্যগণের সার্বিক সহযোগিতা এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেনের বার্সেলোনায় নিযুক্ত বাংলাদেশের অনারারি কনস্যুলার সিনিয়র রামন পেদ্রো বেরনাউস। এছাড়া বার্সেলোনায় বসবাসকারী মাদারিপুর জেলার অতিথিবৃন্দের সাথে উপস্থিত ছিলেন স্পেনের গণমাধ্যম কর্মীবৃন্দসহ বার্সেলোনায় বসবাসকারী বাংলাদেশি কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতি ব্যক্তিবর্গ।

মধ্যাহ্নভোজ আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিকতার শুরুতে অতিথিদের জন্যে দেশীয় খাবার ও মিষ্টান্ন সামগ্রি পরিবেশন করা হয়। প্রবাসের মাটিতে ঈদ-পরবর্তী সময়ে আয়োজন করা উক্ত অনুষ্ঠানে মহিলা ও শিশুদের বর্ণিল সাজে ও দেশীয় পোশাকে উপস্থিত হয়ে সবার সাথে কুশলাদি বিনিময় ও আনন্দ আড্ডায় মুখরিত ছিলো সারা বিকেল জুড়ে।
শিশু ও মহিলা সহ সবার জন্যে ছিলো বিশেষ খেলার আয়োজন। উক্ত খেলা শেষে বিজয়ীদের বিশেষ পুরষ্কারসহ খেলায় অংশগ্রহণকারীদের জন্যেও ছিলো পুরষ্কার।

অনুষ্ঠান শেষে সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, প্রধান উপদেষ্টাসহ সংগঠনের কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ সংগঠনের ঈদ পুনর্মিলনীতে অংশগ্রহনকারী অতিথিদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সংগঠনের জন্যে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন