মঙ্গলবার, ২১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনের বার্সেলোনায় মাদারীপুর জেলা সমিতির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ মে রবিবার বার্সেলোনা শহরের উপকণ্ঠে পাহাড়-সমুদ্রে ঘেরা প্রাকৃতিক মনোরম পরিবেশ পার্ক মনজুয়িক-এ এই ঈদ পুনর্মিলনী ও আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি শফিক খান ও সাধারণ সম্পাদক শিহাব মিয়ার সার্বিক তত্ত্ববধানে সংগঠনের অন্যান্য সদস্যগণের সার্বিক সহযোগিতা এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেনের বার্সেলোনায় নিযুক্ত বাংলাদেশের অনারারি কনস্যুলার সিনিয়র রামন পেদ্রো বেরনাউস। এছাড়া বার্সেলোনায় বসবাসকারী মাদারিপুর জেলার অতিথিবৃন্দের সাথে উপস্থিত ছিলেন স্পেনের গণমাধ্যম কর্মীবৃন্দসহ বার্সেলোনায় বসবাসকারী বাংলাদেশি কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতি ব্যক্তিবর্গ।

মধ্যাহ্নভোজ আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিকতার শুরুতে অতিথিদের জন্যে দেশীয় খাবার ও মিষ্টান্ন সামগ্রি পরিবেশন করা হয়। প্রবাসের মাটিতে ঈদ-পরবর্তী সময়ে আয়োজন করা উক্ত অনুষ্ঠানে মহিলা ও শিশুদের বর্ণিল সাজে ও দেশীয় পোশাকে উপস্থিত হয়ে সবার সাথে কুশলাদি বিনিময় ও আনন্দ আড্ডায় মুখরিত ছিলো সারা বিকেল জুড়ে।
শিশু ও মহিলা সহ সবার জন্যে ছিলো বিশেষ খেলার আয়োজন। উক্ত খেলা শেষে বিজয়ীদের বিশেষ পুরষ্কারসহ খেলায় অংশগ্রহণকারীদের জন্যেও ছিলো পুরষ্কার।

অনুষ্ঠান শেষে সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, প্রধান উপদেষ্টাসহ সংগঠনের কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ সংগঠনের ঈদ পুনর্মিলনীতে অংশগ্রহনকারী অতিথিদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সংগঠনের জন্যে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন