রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনের বার্সেলোনায় মাদারীপুর জেলা সমিতির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ মে রবিবার বার্সেলোনা শহরের উপকণ্ঠে পাহাড়-সমুদ্রে ঘেরা প্রাকৃতিক মনোরম পরিবেশ পার্ক মনজুয়িক-এ এই ঈদ পুনর্মিলনী ও আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি শফিক খান ও সাধারণ সম্পাদক শিহাব মিয়ার সার্বিক তত্ত্ববধানে সংগঠনের অন্যান্য সদস্যগণের সার্বিক সহযোগিতা এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেনের বার্সেলোনায় নিযুক্ত বাংলাদেশের অনারারি কনস্যুলার সিনিয়র রামন পেদ্রো বেরনাউস। এছাড়া বার্সেলোনায় বসবাসকারী মাদারিপুর জেলার অতিথিবৃন্দের সাথে উপস্থিত ছিলেন স্পেনের গণমাধ্যম কর্মীবৃন্দসহ বার্সেলোনায় বসবাসকারী বাংলাদেশি কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতি ব্যক্তিবর্গ।

মধ্যাহ্নভোজ আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিকতার শুরুতে অতিথিদের জন্যে দেশীয় খাবার ও মিষ্টান্ন সামগ্রি পরিবেশন করা হয়। প্রবাসের মাটিতে ঈদ-পরবর্তী সময়ে আয়োজন করা উক্ত অনুষ্ঠানে মহিলা ও শিশুদের বর্ণিল সাজে ও দেশীয় পোশাকে উপস্থিত হয়ে সবার সাথে কুশলাদি বিনিময় ও আনন্দ আড্ডায় মুখরিত ছিলো সারা বিকেল জুড়ে।
শিশু ও মহিলা সহ সবার জন্যে ছিলো বিশেষ খেলার আয়োজন। উক্ত খেলা শেষে বিজয়ীদের বিশেষ পুরষ্কারসহ খেলায় অংশগ্রহণকারীদের জন্যেও ছিলো পুরষ্কার।

অনুষ্ঠান শেষে সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, প্রধান উপদেষ্টাসহ সংগঠনের কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ সংগঠনের ঈদ পুনর্মিলনীতে অংশগ্রহনকারী অতিথিদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সংগঠনের জন্যে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন