শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রমযানের শেষ দশদিন মদিনা মসজিদে নববী (সা.) ২৪ ঘন্টা খোলা থাকবে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মসজিদে নববী (সা.) পরিচালনা কমিটি মাহে রমযান ১৪৪২ উপলক্ষ্যে পরিকল্পনা ঘোষণা করেছে। হারামাইন শরিফাইন কতৃপক্ষ এই তথ্য নিশ্চিত করেছেন।

তারাবির নামাযের আধাঘন্টা পর মসজিদে নববী বন্ধ করা হবে এবং ফযরের নামাজের ২ ঘন্টা আগে পুনরায় খোলা হবে। তবে রমযানের শেষ দশদিন ২৪ ঘন্টা মসজিদ খোলা থাকবে।

করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব (সোশ্যাল ডিস্টেন্স) বজায় রেখে একসাথে ৬০ হাজার মুসল্লি নামায আদায় করতে পারবেন। (মসজিদের ভেতরে এবং মাঠে একই পরিমাণ মুসল্লি একসাথে নামায আদায় করবেন।)

রিয়াজুল জান্নাহ, ইমাম সাহেবগণ, মসজিদে নববীর স্টাফ এবং জানাযার নামাযে অংশগ্রহণকারীদের নির্ধারিত থাকবে।

মুসল্লিরা মসজিদের ভিতরে, মাঠে এবং মসজিদের ছাদে নামায আদায় করতে পারবেন। এবং সেই সাথে তা নিয়মিত পর্যবেক্ষণ করা হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন