শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সারা দেশের ন্যায় হবিগঞ্জ বানিয়াচংয়েও বেড়েছে মশার উপদ্রব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সারা দেশের ন্যায় হবিগঞ্জের বানিয়াচংয়েও বেঁড়েছে মশার উপদ্রব। বাসা বাড়ী, অফিস প্রাঙ্গন ও জলমগ্ন ডোবাগুলো হয়ে উঠেছে রক্তচোষা মশাদের অভয়াশ্রম।

এতে অসহনশীল দূর্ভোগ পোহাতে হচ্ছে মানুষকে। অপরদিকে মশার উপদ্রব বৃদ্ধি পাওয়ায় বেঁড়েছে মশারী, কয়েল এবং স্প্রে বেচাকেনার হিড়িক।তবে এবছর এখনো উপজেলা প্রশাসনকে মশা নিধনের লক্ষে কোন প্রকার পদক্ষেপ গ্রহন করতে দেখা যায়নি।

এলাকাবাসীর সাথে আলাপকালে জানা যায়, বৃষ্টি না হওয়ার ফলে এবছর অন্যান্য বছরের তুলনায় মশার আগ্রাসন বেড়েছে অনেক বেশী। ইতিপূর্বে এতো মশা উপজেলার কোথাও দেখা যায়নি। বাসাবাড়ী,অফিস আদালত,এবং ছোট ছোট ময়লার ডোবায় মশার আবাদ হচ্ছে বলেও জানান তারা।
তাই মশা নিধন করতে উপজেলার সর্বত্র সরকারীভাবে স্প্রে মারার জন্য উপজেলা প্রশাসনের কাছে আবেদন জানিয়েছেন এলাকাবাসী।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন