বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যুক্তরাজ্য শাখার প্রতিবাদ সভা  » «   বাহরাইনে শেখ রাসেলের জন্মদিন পালিত  » «   কোম্পানীগঞ্জ তেলিখাল ইউপি নির্বাচনে স্বামী স্ত্রী চেয়ারম্যান পদপ্রার্থী  » «   সিলেটে মেয়রের বিরুদ্ধে লন্ডন প্রবাসী পরিবারের ৮ কোটি টাকা মূল্যের জায়গা দখলের অভিযোগ!  » «   বানিয়াচংয়ে পিতলের মূর্তি চুরির অভিযোগ : সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খানের পরিদর্শন  » «   পূর্ব লন্ডনের ওয়েস্টফিল্ড স্ট্র্যাটফোর্ডে আগুন  » «   ৩ অক্টোবর ইপসুইচে ‘লেটস বিট ক্যান্সার’ চ্যারেটি রোড শো ও ক্যান্সার এওয়ারনেস কার্যক্রম  » «   ব্রিটে‌নে ছুরিকাঘাতে এম‌পি স্যার ডেভিড অ্যামিসের মৃত্যু  » «   শিশিরকণা ঘাসে বইর মোড়ক উন্মোচণ  » «   ইস্ট লন্ডন মসজিদের উদ্যোগে নবম মুসলিম চ্যারিটি রান ২৪ অক্টোবর  » «   গোলাপগঞ্জ কাঁচাবাজার সঞ্চয় ও ঋন দান সমবায় সমিতি লিমিটেডের ত্রি- বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্য প্রবাসীদের অনন্য অবদানের স্মারক ও গৌরবের প্রতিষ্ঠান বাংলাদেশ সেন্টারকে একটি প্লাটফর্ম হিসেবে গড়ে তুলতে হবে- হাই কমিশনার  » «   নবনির্বাচিত দুই সংগঠনকে জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন  » «    হাউস অফ লর্ডস এ বিসিএ‘র রেষ্টুরেন্ট অফ দ্যা ইয়ার প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   শারদীয় দুর্গোৎসব  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন
সভাপতি রহিম উদ্দিন,সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন,কোষাধ্যক্ষ আব্দুল সফিক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বৃটিশ চ্যারেটি কমিশন ও কোম্পানি হাউসের নিবন্ধিত চ্যারেটি সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ১২ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের ম্যানর পার্কের লন্ডন ভেন্যুতে  সম্পন্ন হয়েছে। সভায় ট্রাস্টের আগামী দু’বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট পরিচালকমন্ডলীর নাম ঘোষণা করা হয়।

নতুন নেতৃত্বে এসেছেন  সভাপতি পদে রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে দিলওয়ার হোসেন ও কোষাধ্যক্ষ পদে আলহাজ্ব আব্দুল সফিক।

প্রায় দু’শতাধিক সদস্যদের উপস্থিতিতে  অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের বিদায়ী সভাপতি দেলোয়ার হোসেন। বিদায়ী সাধারণ সম্পাদক মাহবুব আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি আসুক আহমদ, সিনিয়র সদস্য ও জাতীয় সংসদের বিরোধীদলীয় সাবেক হুইপ সেলিম উদ্দিন, প্রবীণ কমিউনিটি নেতা আলহাজ্ব মানিক মিয়া ( সোনা মিয়া), বাজিদুর রহমান, আলহাজ্ব আব্দুল সফিক,সাবেক সাধারণ সম্পাদক কয়ছর উদ্দিন জালাল, সাবেক কোষাধ্যক্ষ হাফিজ নাজিম উদ্দিন, মিসবা উদ্দিন ,নুরুল ইসলাম, রফিকুল ইসলাম,হেলাল উদ্দিন,আব্দুল মুকিত খান মুক্তা, শামীম আহমদ পারভেজ, আকবর হোসেন রবিন,খালেদ আহমদ ডালিম।

সভার শুরুতে সাধারণ সম্পাদকের প্রতিবেদন পেশ করেন বিদায়ী সাধারণ সম্পাদক মাহবুব আহমদ। এছাড়া  ট্রাস্টের গত ৬ বছরের আর্থিক হিসাব পেশ করেন বিদায়ী কোষাধ্যক্ষ দিলওয়ার হোসেন ও সাবেক কোষাধ্যক্ষ মামুন রশীদ।সভায়   সাধারণ সম্পাদকের প্রতিবেদন ও ট্রাস্টের আয়-ব্যয়ের হিসাব নিয়ে ব্যাপক আলোচনা হয় এবং তা সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়। সভায় ট্রাস্ট সম্পর্কে কতিপয় সদস্য বিভিন্ন গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইক আইডি দিয়ে বিভিন্ন ধরণের অভিযোগ ও মিথ্যা প্রচারণার বিষয়ে সাবেক সাধারণ সম্পাদক ও বিদায়ী সভাপতি দেলোয়ার হোসেন দীর্ঘ বক্তৃতায় প্রতিটি অভিযোগ ও  মিথ্যা প্রচারণার জবাব দেন। তিনি এসব অপপ্রচারকারী সম্পর্ক সজাগ ও সতর্ক থাকার আহবান জানান। উল্লেখ্য উক্ত সভায় ট্রাস্টের  সাবেক সভাপতি এ সভায় উপস্হিত থেকে এসব বিষয়েরও জবাব দেয়ার কথা ছিল।কিন্তু তিনি এ সভায় উপস্হিত হন নি।

পরে নির্বাচনী অধিবেশনে সভাপতিত্ব করেন  প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মাসুদ আহমদ ।এ অধিবেশনে নির্বাচন কমিশনের দুই সদস্য কাউন্সিলার সামসুল ইসলাম সেলিম ও কাউন্সিলাার আবদাল উল্লাহ উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মাসুদ আহমদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ট্রাস্টের আগামী দু’বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট পরিচালকমন্ডলীর নাম ঘোষণা করেন। নবনির্বাচিত  পরিচালকমন্ডলীর  কর্মকর্তারা হলেন সভাপতি  রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন এবং কোষাধ্যক্ষ  আলহাজ্ব আব্দুল সফিক। এছাড়া সহসভাপতি সাহেদ আহমদ, ছওয়াফ উদ্দিন, জাহিদুর রহমান ও জাকির হোসেন , যুগ্ম সম্পাদক আলী বেবুল, আতাউর রহমান আতা, যুগ্ম কোষাধ্যক্ষ আবু আহমদ সরওয়ার, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন রবিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আল মামুনুর রশীদ হিলারি , সমাজকল্যাণ সম্পাদক জুবের আহমদ, দপ্তর সম্পাদক আমিনুর রহমান সেলিম, যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন এবং পরিচালক আতিক হোসেন, বদরুল ইসলাম সাহিদ, বদরুল হক,কবির হোসেন ও শামীম আহমেদ।

এ ছাড়া সভায় এক শোক প্রস্তাবে সদ্য প্রয়াত ট্রাস্টের সাবেক সভাপতি রউফুল ইসলাম, সিনিয়র সদস্য আলহাজ্ব আব্দুল মতলিব, আলহাজ্ব হারুন রশীদ, আলহাজ্ব আব্দুর  রব,মাহমুদুর রশীদ, ডা: মতিন উদ্দিন আহমদ, আলহাজ্ব  সফিক উদ্দিন, জামাল উদ্দিন, বশির উদ্দিন, আবজল হোসেন ও অনারারি সদস্য খালেদ চৌধুরীকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে একটি শোক প্রস্তাব গ্রহণ করা হয় এবং তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •