বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জে এন্ড কন্সালটিং ফার্ম : স্পেনে বাংলাদেশী মালিকানাধীন ইমিগ্রেশন ও আইনিসেবার বিশ্বস্ত প্রতিষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনের বার্সেলোনায় বাংলাদেশী মালিকানাধীন ইমিগ্রেশন ও আইনিসেবা ধর্মী একটি বিশ্বস্ত প্রতিষ্ঠানের নাম— জে এন্ড কনসালটিং ফার্ম। প্রবাসী বাংলাদেশীদের ইমিগ্রেশন বিষয়ক যাবতীয় প্রশ্নোত্তর, পরামর্শ এবং সরকারী ও বেসরকারি সকল ধরনের প্রতিষ্ঠানের প্রশাসনিক কাজে আন্তরিকভাবে সহায়তায় আমরা অঙ্গীকারবদ্ধ। পর্যটন নগরী বার্সেলোনার প্রাণকেন্দ্রে ‘কাইয়্যে সানথ-খিল’ ২নং এ- কমিউনিটির সেবায় আমাদের – জে এন্ড কনসালটিং-এর অফিস। প্রতিষ্ঠানে বিশিষ্ট স্প্যানিশ উকিল মি.জর্জি , সপ্তাহে দুই দিন , মঙ্গলবার ও বৃহস্পতিবার লিগ্যাল এডভাইজার হিসেবে উপস্থিত থাকবেন।
মি.জর্জি আরাইগো,ন্যাশনালিটি, রেসিডেন্স পারমিট এবং ইমিগ্রেশন সংক্রান্ত সকল ধরনের পরামর্শ দিয়ে থাকেন।

এছাড়াও আমরা ডকুমেন্টহীন প্রবাসীদের ‘আরাইগো সেগুরিদাদ সোসিয়্যাল আবেদন’,[ ন্যাশনালিটি ও ফ্যামিলি রেসিডেন্স পারমিশন আবেদন, বাংলাদেশে ফ্যামিলি ভিসার প্রসেস, নতুন কোম্পানী খোলা অথবা চলমান কোম্পানী ব্যাপারে পরামর্শ, অটোনমা এবং এস.এল এর সব ধরনের কাজ, ডকুমেন্ট এর স্প্যানিশে অনুবাদ ও রোটারী এবং ব্যবসায়িক কার্যক্রমের লাইসেন্স পাওয়ার বিষয়ে সুনিদৃষ্ট দিক নির্দেশনা দিয়ে থাকি।

জে এন্ড কনসালটিং বাংলাদেশের যেকোন প্রান্তে সপ্তাহ দিনের মধ্যে সবধরনের ডকুমেন্ট ডেলিভারী করে থাকে ।

আমরা স্পেনের যেকোন অফিসে আপনাদের প্রয়োজনীয় আ্যাপয়েন্টমেন্ট করা সহ বাংলাদেশ অ্যাম্বেসীর জন্য প্রয়োজনীয় ফর্ম পূরণ করে থাকি।

উচ্চ শিক্ষার জন্য স্পেনের বিশ্ববিদ্যালয় গুলোতে ভর্তির ব্যাপারে সহযোগিতা প্রদানে জেএন কনসাল্টিং একটি সফল ও বিশ্বস্থ প্রতিষ্ঠান।

জে এন্ড কনসালটিং ফার্ম।
কমিউনিটির কাজে, সকলের পাশে সব সময়।

আমাদের সেবা নিতে যোগাযোগ করুন : 632 35 69 50 এই নাম্বারে।

স্ক্রিনে যাবে:

jn.consulting2020@gmail.com
Facebook: J&N Consulting

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন