শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জে এন্ড কন্সালটিং ফার্ম : স্পেনে বাংলাদেশী মালিকানাধীন ইমিগ্রেশন ও আইনিসেবার বিশ্বস্ত প্রতিষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনের বার্সেলোনায় বাংলাদেশী মালিকানাধীন ইমিগ্রেশন ও আইনিসেবা ধর্মী একটি বিশ্বস্ত প্রতিষ্ঠানের নাম— জে এন্ড কনসালটিং ফার্ম। প্রবাসী বাংলাদেশীদের ইমিগ্রেশন বিষয়ক যাবতীয় প্রশ্নোত্তর, পরামর্শ এবং সরকারী ও বেসরকারি সকল ধরনের প্রতিষ্ঠানের প্রশাসনিক কাজে আন্তরিকভাবে সহায়তায় আমরা অঙ্গীকারবদ্ধ। পর্যটন নগরী বার্সেলোনার প্রাণকেন্দ্রে ‘কাইয়্যে সানথ-খিল’ ২নং এ- কমিউনিটির সেবায় আমাদের – জে এন্ড কনসালটিং-এর অফিস। প্রতিষ্ঠানে বিশিষ্ট স্প্যানিশ উকিল মি.জর্জি , সপ্তাহে দুই দিন , মঙ্গলবার ও বৃহস্পতিবার লিগ্যাল এডভাইজার হিসেবে উপস্থিত থাকবেন।
মি.জর্জি আরাইগো,ন্যাশনালিটি, রেসিডেন্স পারমিট এবং ইমিগ্রেশন সংক্রান্ত সকল ধরনের পরামর্শ দিয়ে থাকেন।

এছাড়াও আমরা ডকুমেন্টহীন প্রবাসীদের ‘আরাইগো সেগুরিদাদ সোসিয়্যাল আবেদন’,[ ন্যাশনালিটি ও ফ্যামিলি রেসিডেন্স পারমিশন আবেদন, বাংলাদেশে ফ্যামিলি ভিসার প্রসেস, নতুন কোম্পানী খোলা অথবা চলমান কোম্পানী ব্যাপারে পরামর্শ, অটোনমা এবং এস.এল এর সব ধরনের কাজ, ডকুমেন্ট এর স্প্যানিশে অনুবাদ ও রোটারী এবং ব্যবসায়িক কার্যক্রমের লাইসেন্স পাওয়ার বিষয়ে সুনিদৃষ্ট দিক নির্দেশনা দিয়ে থাকি।

জে এন্ড কনসালটিং বাংলাদেশের যেকোন প্রান্তে সপ্তাহ দিনের মধ্যে সবধরনের ডকুমেন্ট ডেলিভারী করে থাকে ।

আমরা স্পেনের যেকোন অফিসে আপনাদের প্রয়োজনীয় আ্যাপয়েন্টমেন্ট করা সহ বাংলাদেশ অ্যাম্বেসীর জন্য প্রয়োজনীয় ফর্ম পূরণ করে থাকি।

উচ্চ শিক্ষার জন্য স্পেনের বিশ্ববিদ্যালয় গুলোতে ভর্তির ব্যাপারে সহযোগিতা প্রদানে জেএন কনসাল্টিং একটি সফল ও বিশ্বস্থ প্রতিষ্ঠান।

জে এন্ড কনসালটিং ফার্ম।
কমিউনিটির কাজে, সকলের পাশে সব সময়।

আমাদের সেবা নিতে যোগাযোগ করুন : 632 35 69 50 এই নাম্বারে।

স্ক্রিনে যাবে:

jn.consulting2020@gmail.com
Facebook: J&N Consulting

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন