বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আফ্রিকা রিফিউজিদের জন্য নিরাপদ পানির ব্যবস্থা করছে ইষ্ট হ্যান্ডস



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আফ্রিকার দেশ সোমালীল্যান্ডে নিরাপদ পানির ব্যবস্থা করে দিয়েছে আন্তর্জাতিক মানবিক সংস্থা ইষ্ট হ্যান্ডস।সোমালীল্যান্ডের রাজধানীর দক্ষিন সীমান্তে এম মোগে নামে একটি রিফিউজি ক্যাম্পে এই পানির ট্যাংক দেয়া হয়। এতে এইক্যাম্পের প্রায় ৫০টি পরিবার প্রতিদিন এখান থেকে পানি ব্যবহার করতে পারবে।

ইষ্ট হ্যান্ডস চ্যারিটির চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, আমরা করোনাকালীন সময়ে বাংলাদেশ , ব্রিটেনের পাশাপাশি আফ্রিকারদারিদ্র পীড়িত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। পূর্ব আফ্রিকায়ে মানুষ পানির জন্য এক জায়গা থেকে আরেক জায়গায় ঘুরতে থাকে। তাই আমরা নিরাপদ পানির প্রজেক্ট হাতে নিয়েছি।

উল্লেখ্য করোনাকালীন সময়ে রামাদান মাসে ও কুরবানীর সময় বাংলাদেশের কয়েকটি জেলা ও আফ্রিকার সোমালীল্যান্ডেরকয়েকটি অন্চলের হাজারের বেশী মানুষের কাছে খাদ্য সহায়তা দেয়া হয়। এছাড়া সিলেটের একটি অন্ধ স্কুলে ৩ মাসের খাদ্যসহায়তা দেয়া হয় সংস্থাটির পক্ষ থেকে। এছাড়া পূর্ব লন্ডনে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় চলছে ইষ্টহ্যান্ডস ফুড ব্যাংক, যেটি ইতিমধ্যেই বেশ সাড়া জাগিয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন