শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনে ব্রিটিশ বাংলাদেশীর বিয়ে: খাবার খেয়েছেন সিলেটের  ছিন্নমূল মানুষ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

“বাবা, মাংস খাইতে খুব মন চায়। কয়দিন বা বাঁচবো, যাওয়ার আগে ভালোমন্দ স্বাদ পেতে চাই। সন্তান থেকেও নেই, পথেই ঠেলে দিছে এই বয়সে, মানুষ দয়া না করলে খাই কিভাবে?” এসব কথা বলেন নগরীর আলিয়া মাদ্রাসার পাশের ফুতপাতে থাকা তমিরুননেছা নামের এক বৃদ্ধা।
এভাবে অনেক ছিন্নমূল অসহায় খাবারের জন্য আকুতি জানায়। কপালের চামড়া কুঁচকে গেছে, দাঁত ক্ষয়ে গেছে, তবুও খাবার ইচ্ছাটা সৃষ্টিকর্তা কেড়ে নেন নি। তাই এখনো পথে নামে আহারের জন্য, আপনাদের দিকে তাকিয়ে থাকে খাবারের আশায়। ছিন্নমূল অসহায়দের কথা চিন্তা করে অগ্রদূত ছাত্র পরিষদ সিলেট এর অন্যতম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারলের একমাত্র ছেলে মো. আব্দুল মুহাইমিন রাফি’র বিবাহ উপলক্ষে অগ্রদূত ছাত্র পরিষদ সিলেট একটি ব্যতিক্রমী আয়োজন করে।

৬ ডিসেম্বর রবিবার রাতে কনকনে শীতের মধ্যে সিলেট নগরীর চৌহাট্রা পয়েন্টসহ নগরীর বিভিন্ন পয়েন্টে পথশিশু, গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করে এ সংগঠনটি।
খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন অগ্রদূত ছাত্র পরিষদ’র উপদেষ্টা সাংবাদিক হুমায়ুন কবির লিটন, সংগঠনের সভাপতি কাবিল আহমদ ইমন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল রাবু, অর্থ সম্পাদক আব্দুর রব জাহিদ, প্রবাসী সম্পাদক হামিদুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক নাহিদ আহমদ, সহ প্রকাশনা সম্পাদক কামরান আহমদ, সমাজ সেবা সম্পাদক লাহিন আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াছির আরাফাত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, নাহিদ আহমদ, রাশেদ আহমদ, আলি হুসাইন রানা, সাব্বির আহমদ, সাদিক আহমদ, রিপন আহমদ, সাকিল খান শাহরিয়া, মাউন আহমদ চৌধুরী প্রমূখ।

এই মহৎ কাজ সুন্দর ও সফল ভাবে সমাপ্ত করায় অগ্রদূত ছাত্র পরিষদের সকল সদস্যদের ধন্যবাদ জানান মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারল। তিনি নব দম্পতির জন্য দোয়া কামনা করেন।

এদিকে লন্ডনেও যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারল এর ছেলের বিয়ে উপলক্ষে টাওয়ার হ্যামলেটস ও কেমডেন এলাকার হোমলেস পরিবারের মধ্যে নিজ হাতে খাদ্য ও গরম কাপড় ( স্লিপিং ব্যাগ ) বিতরণ করেন বিশিষ্ট সমাজকর্মী আবু তাহের, হেলাল উদ্দিন, সাহেদ চৌধুরী, ফয়ছল আহমেদ ও ছেলের বাবা আব্দুল মুনিম জাহেদী ক্যারল।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন