শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাগেরহাট জেলার রামপালে মুক্তিযোদ্ধা শহিদুল্লাহর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাগেরহাটের রামপালে বীর মুক্তিযোদ্ধা ও জেলা মৎস্যজীবি দলের যুগ্ম আহবায়ক শেখ শহিদুল্লাহ (৭৫)’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় গার্ড অব অনার প্রদর্শনের মাধ্যমে তার গোবিন্দপুর নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে। রামপাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) এর শোভন সরকার এ সময় উপস্থিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক ইন্জিনিয়ার আকরাম হোসেন তালিম, যুগ্ম আহবায়ক শেখ ফরিদুল ইসলাম, রামপাল উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শেখ হাফিজুর রহমান তুহিন, সহ-সভাপতি আ. হালিম পাটোয়ারী, ডাক্তার এনামুল হক, জেলা জামায়াতের আমীর মাওলানা রেজাউল করিম, নায়েবে আমীর অ্যাডভোকেট আ. ওয়াদুদ, বিএনপির সহ সভাপতি ফকির শাহাদাৎ হোসেন, বাগেরহাট মৎস্যজীবি দ লের মো. মোস্তফা, তরফদার জিল্লুর রহমান, কাজী জাহিদুল ইসলাম, মল্লিক জিয়াউল হক জিয়া, আলমগীর কবির বাচ্চু, কাজী অজিয়ার রহমান প্রমুখ। উল্লেখ মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ বুধবার সন্ধ্যায় অসুস্থতা জনিত কারণে ইন্তেকাল করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন