বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে দোকান পুঁড়ে ছাঁই
,লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জ পৌর শহরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে পৌর শহরের ডাক বাংলোর সম্মুখে এ ঘটনাটি ঘটে। এঘটনায় তিনটি দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে। তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ পৌর এলাকার সিলেট-জকিগঞ্জ রোডের ডাকবাংলো সম্মুখে নজরুল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে আগুনের কালো কুন্ডলীযুক্ত ধোয়া দেখতে পেয়ে আশপাশের মানুষ তাৎক্ষণিক দোকানের মালিক ও ফায়ার সার্ভিসে খবর দেয়। মুহুর্তে আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী দোকানগুলোতে। আগুনের লেলিহান শিখা যখন দাউ দাউ করে জ্বলছিল, তখন আশপাশের মানুষ জড়ো হয়ে আগুন নেভাতে জোর প্রচেষ্টা চালিয়ে গেলেও নজরুল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ হতে আগুন পাশ্ববর্তী দোকান শামীম ওয়েলডিং ও মাহফুজ ট্রেডার্সে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় ঘন্টাখানেক প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্থানীয়রা জানান অগ্নিকান্ডে শামীম ওয়েলডিং ও মাহফুজ ট্রেডার্সের ক্ষয়ক্ষতি কিছুটা কম হলেও নজরুল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপটি সম্পূর্ণ পুড়ে ছাঁই হয়ে গেছে। এ বিষয়টি নিশ্চিত করেন, নজরুল ইঞ্জিয়ারিং ওয়ার্সপের সত্ত্বাধিকারী নজরুল ইসলাম। তিনি জানান, আমার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এখন আমি কি করব, কিভাবে এ ক্ষতি পুষিয়ে উঠবো।

এ ব্যাপারে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা না ঘটলেও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন