রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আমিরাতে ভিজিট ভিসাধারীদের জরিমানা ছাড়াই ৩ মাসের সুযোগ
শ্রমিকদের ভার্চুয়ালে কাজ করার সুযোগ দিয়েছে সরকার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে ভিজিট ভিসাধারীদের জরিমানা ছাড়াই ৩ মাসের সুযোগ দিয়েছে সরকার। করোনা ভাইরাসের কারণে যারা দেশটি থেকে বেরুতে পারছেন না এই কথা ভেবে সিদ্ধান্ত নিয়েছে দেশটির মন্ত্রীসভা। গত ১ মার্চ বা তারপরে যাদের ভিজিট ভিসার মেয়াদ শেষ হবে তারা কোন রকম জরিমানা ছাড়াই আরো ৩ মাস দেশটিতে থাকতে পারবেন বলে জানা গেছে।

এদিকে সংযুক্ত আরব আমিরাতে ভার্চুয়াল শ্রমবাজার বা ভার্চুয়াল লেবার মার্কেটে সংযুক্ত আরব আমিরাত-ভিত্তিক কর্মীদের জন্য কাজের সুযোগ দেয়া হয়েছে।

বিশ্বব্যাপী স্বাস্থ্য সঙ্কট এখন যে পরিস্থিতিটি তৈরি করেছে তা মোকাবিলার জন্য এই ব্যবসাগুলিতে বর্তমানে একটি বর্ধিত কর্মশক্তির প্রয়োজন হতে পারে বলে জানানো হয়েছে।

এই পরিবর্তনগুলির মোকাবেলা করা এই ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে সহায়তা করতে মন্ত্রণালয় ২০২০ সালের ২৭৯ নং রেজুলেশন পাস করেছে। ভার্চুয়াল লেবার মার্কেটটি মন্ত্রণালয়ের দ্বারা সরবরাহিত একটি প্ল্যাটফর্ম এবং নিম্নলখিত লিংকে গিয়ে দেখতে পারেন: www.careers.mohre.gov.ae

আগ্রহী প্রার্থীরা তাদের বিভিন্ন দক্ষতা এবং কাজের অভিজ্ঞতা সম্পর্কিত সমস্ত তথ্য সরবরাহ করে প্ল্যাটফর্মে রেজিস্টার করতে পারবেন।

মন্ত্রণালয় প্রদত্ত লিংকে প্রার্থীকে অবশ্যই তার সিভি আপলোড করতে হবে। একবার সম্পূর্ণ প্রোফাইল আপডেট হয়ে গেলে নিজের পছন্দমতো চাকরির জন্য শূন্যপদে আবেদন করতে পারবেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন