মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গ্রীসের বাংলাদেশ দূতাবাসে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গতকাল (১২ আগষ্ট) সোমবার সন্ধ্যা ৮:৩০ এর সময় বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গনে রাষ্ট্রদূত এর আমন্ত্রণে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। মান্যবর রাষ্ট্রদূত প্রবাসবন্ধু মো: জসীম উদ্দিন এনডিসি এর সভাপতিত্বে দূতাবাসের প্রথম সচিব লেখক সুজন দেবনাথ এর পরিচালনায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেরিত বাণী পাঠ করে শুনান দূতাবাসের কাউন্সিলর মোঃ খালেদ। মহামান্য রাষ্ট্রপতি মো: আবদুল হামিদের পৃথক বাণী পাঠ করেন মান্যবর রাষ্ট্রদূত।

ওপেন হাউজ ডে তে অংশ নেন বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস এর সভাপতি হাজী মোঃ আব্দুল কুদ্দুস, সিনিয়র সহ-সভাপতি হাজী মো: আহসান উল্লাহ হাসান, সাধারণ সম্পাদক আব্দুল খালিক মাতুব্বর, সাবেক সভাপতি গোলাম মাওলা, সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, গ্রীস আওয়ামী লীগের সভাপতি মান্নান মাতুব্বর, সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার সহ বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস, গ্রীস আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, ইউরো বাংলা প্রেস ক্লাব,দোয়েল একাডেমী, গ্রিক বাংলা শিক্ষা কেন্দ্র, বিভাগীয়, জেলা ও থানা পর্যায়ের আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে মহিলা ও শিশু কিশোরদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

অনুষ্ঠানের শুরুতে ফুলেল ভালোবাসায় সিক্ত হন মান্যবর রাষ্ট্রদূত। গ্রীস আওয়ামী লীগেরপক্ষ থেকে শত শত নেতাকর্মী ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ইউরো বাংলা প্রেস ক্লাব,জয়যাত্রা টেলিভিশন,ইউরো বাংলা নিউজ,এস এ টিভি এর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। রাষ্ট্রদূত মো: জসীম উদ্দিন এনডিসি বলেন শোকের মাস আগস্ট এই মাসে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছিল। ২০২০বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী, এই দিনটি স্মরণীয় করে রাখতে বাংলাদেশ দূতাবাস বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। তিনি বলেন প্রতিটি প্রবাসী বাংলাদেশীদের উচিত এই দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করা।

তিনি আরো বলেন ঈদুল আযহার শিক্ষণীয় বিষয়গুলো আমাদের মর্মে মর্মে উপলব্ধি করে বাস্তব জীবনের প্রতিফলন ঘটাতে হবে। তাহলে ঈদুল আজহা পালন করা আমাদের সার্থকতা আসবে । প্রবাসী নেতৃবৃন্দ বক্তব্যে বলেন রাষ্ট্রদূত মো:জসীম উদ্দিন গ্রীস এর মাটিতে যেদিন পা রেখেছেন, প্রায় ২৫-৩০হাজার বাংলাদেশীকে একত্রিত করে দূতাবাসকে, বাংলাদেশের একটি পরিবারে রূপান্তরিত করেছেন। যা ইতিমধ্যে অন্য কোন রাষ্ট্রদূতের দ্বারা সম্ভব হয়নি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন