শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিলেটে অন টাইম বিডি ডেলিভারী সার্ভিসের অ্যাওয়ার্ড অনুষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের অন্যতম ডেলিভারি সার্ভিস অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস গ্রাহকদের সাথে নিয়ে তাদের প্রথম বছর উদযাপন করেছে। একই সাথে   গ্রাহক ও শুভাকাঙ্খিদের  প্রদান করেছে সম্মাননা ক্রেস্ট।

করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত হয় অনুষ্ঠানটি। সিলেটের বারুথখানার একটি রেস্টুরেন্টে ২২ সেপ্টেম্বর মঙ্গলবার অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস এর চেয়ারম্যান সাইফুর রহমানের সভাপতিত্বে এবং রামিম আহমদের পরিচালনায় গ্রাহক এবং  শুভাকাঙ্ক্ষীদের অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিদের নিয়ে অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস তাদের গ্রাহক ও শুভাকাঙ্খিদের হাতে সম্মানা ক্রেস্ট তুলে দেয়।

আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা বিলাল খান,  সিলেট জজ কোর্ট সদস্য এ্যাডভোকেট ফজলে রাব্বি, সিলেট জজ এর সদস্য এ্যাডভোকেট সুহেল আহমদ রিপন, অন টাইম বিডির ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মো.দিলওয়ার হোসেন রাসেদ, রাজ মায়া টাওয়ারের চেয়ারম্যান মুহাম্মাদ আব্দুল কাদের, ব্যবসায়ী সায়েম আহমদ লিহান, আহলাল ফেরদৌস সাব্বির, ব্যবসায়ী খালেদুর রহমান, সৈয়দ জয়নাল আবেদিন আবেদ, ব্যবসায়ী ফরহাদ আহমদ, সিলেট জজকোর্টের শিক্ষানবীশ আইনজীবি আনোয়ার আলী।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫২বাংলা টিভির সহযোগী বার্তা সম্পাদক সাব্বির আহমদ পরাগ, অন টাইম বিডির এক্সিকিউটিভ ডিরেক্টর রোকসানা বেগম, ক্যাশ ইনচার্জ মো. শাহীন আহমেদ, এসিস্ট্যান্ট ম্যানেজার কামরান আহমেদ, মো. ইমন রাজ, মো. জাকির হোসাইন, মো. রাসেল হোসাইন জনি, মো. জনি, মো. ফয়েজ হাসান, মো. তানভীর হোসাইন, মো. হাসানুল বান্না, নাকিব আহমদ চৌধুরী, সায়েম আহমেদ, জাবেদ আহমদ মাছুম, মো. বুরহান উদ্দিন, মো.সামি, মো.জায়েদ প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত সকলসহ অ্যাওয়ার্ড প্রাপ্তদের প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন অন টাইম বিডির ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মো. দিলওয়ার হোসেন রাসেদ।

ব্যবসার মাধ্যমে বেকারত্ব দূরীকরণের প্রত্যাশা নিয়ে কাজ শুরু করলেও অন টাইম বিডি অনেক অসহায় মানুষের আর্থিক এবং বিভিন্নভাবে সহযোগীতা করে যাচ্ছে জানান অন টাইম বিডির সত্ত্বাধিকারী তাওসিফ আহমেদ চৌধুরী।

অপর পরিচালক এম. লায়েবুর রহমান জানিয়েছেন, সকলের সহযোগিতা নিয়ে অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস আগামীতে পুরো দেশ ব্যাপী এই সেবা ছড়িয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে।

বর্তমান মহামারিতে সৃষ্ট পরিস্থিতির কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে না পারা ৭০ জন নিয়মিত গ্রাহকের কাছেও পৌঁছে দেয়া হয়েছে এই সম্মাননা অ্যাওয়ার্ড।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে অন টাইম বিডি ডেলিভারী সার্ভিস আপ্যায়িত করা হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন