শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
হজ্জের গুরুত্ব ও ফজিলত  » «   সিলেটের দক্ষিন সুরমায় শ্রমিক নেতা খুন  » «   লেষ্টারের ছাব ইন্তেকাল করেছেন  » «   স্মরণঃ আলহাজ্জ্ব মোহাম্মদ নূরুল ইসলাম ( দলা মিয়া)  » «   সেই ছোট-খাটো মানুষটি  » «   নিরাপদ শহরের তালিকায় আরব আমিরাতের তিনটি শহর   » «   ব্রিটেনে হসপিটালিটি সেক্টরের ভিএটি হ্রাস : বিসিএ’র অভিনন্দন  » «   এডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে সুলতান মনসুরের শোক  » «   বাংলাদেশের ফ্লাইটে ইতালির নিষেধাজ্ঞা  » «   দ্রুত পদ্মা পার করার কথা বলে গৃহবধূকে চরাঞ্চলে নিয়ে শ্লিলতাহানী  » «   দুবাই-ঢাকা রুটে চালু হচ্ছে বিমান : যাত্রীর করোনা নেগেটিভ সনদ থাকতে হবে  » «   অ্যাম্বুলেন্সে জানাজা: এই মৃত্যু নাকি পাপের ফসল !  » «   জকিগঞ্জ হাসপাতালে চালু হচ্ছে অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর  » «   বাংলাদেশী যাত্রীদের রোম বিমানবন্দরে নামতে দেয়া হয় নি, ফিরতে হচ্ছে দেশে  » «   প্রবাসীদের মাথার উপর ছায়া হয়ে থাকবে দূতাবাস: লেবাননের নবনিযুক্ত রাষ্ট্রদূত  » «  

হজের সফরে জন্ম নিলো দ্বিতীয় শিশু ‘মুহাম্মাদ’



পবিত্র নগরী মক্কায় ৩৩ বছর বসয়ী এক আফগানি নারী জন্ম দিয়েছেন ফুটফুটে পুত্র সন্তান। এবারের হজের সফরের প্রথম শিশু ‘মাদিনা’র জন্মের পর আফগানি মায়ের কোল আলো করতে আসা সন্তানের নাম রাখা হয়েছে ‘মুহাম্মাদ’। খবর সৌদি প্রেস এজেন্সি।

৬ আগস্ট  মঙ্গলবার  পবিত্র নগরী মক্কা মুকাররমার একটি মা ও শিশু হাসপাতালে ভূমিষ্ট হয় এ শিশু। এবারের হজে সন্তান ভূমিষ্ঠের দ্বিতীয় ঘটনা এটি। মক্কায় ভূমিষ্ঠ হওয়া নবজাতক ও মা উভয়ে সুস্থ রয়েছেন।

প্রতি বছরই হজের সফরে অনেক নারীর সন্তান ভূমিষ্ঠ হয়। হজের সফরে এটিই কোনো আফগানি নারীর প্রথম সন্তান লাভ।

আফগানি এ নারী সন্তান ভূমিষ্ঠের পর প্রসূতি ও শিশু হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে উন্নত সেবা লাভের পর সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রশংসা করেছেন।

চলতি বছর ভারতীয় এক দম্পতির কোল আলো করে জন্ম নেয় প্রথম শিশু। তার নাম রাখা হয় ‘মাদিনা’।