শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


পবিত্র হজ পালনরত অবস্থায় যুক্তরাজ্যবাসী খায়রুল আনামের ইন্তেকাল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

পবিত্র হজ পালনরত অবস্থায়  যুক্তরাজ্য প্রবাসী খায়রুল আনাম রায়হান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

খায়রুল আনাম স্বস্ত্রীক পবিত্র হজ পালন করতে গিয়ে ৯ আগষ্ট শুক্রবার সৌদি সময় সকালে মিনা প্রান্তরে যাওয়ার পথে  হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।

খায়রুল আনাম রায়হান লন্ডনের টাওয়ার হ্যামলেটস বারার  আসফিল্ড স্ট্রিটে পরিবার নিয়ে বসবাস করতেন। পূর্ব লন্ডনের সোনালি গার্ডেনস ডে সেন্টারে দীর্ঘ ২২ বছর ধরে কাজ করার সুবাদে বাঙালি কমিউনিটিতে তাঁর পরিচয় ছিল একজন সৎ, স্বজন, পরপোকারী হিসাবে।

বিভিন্ন  সামাজিক কাজে তাঁর অংশগ্রহন ছিল ইতিবাচক।মৃত্যুর আগ পর্যন্ত তিনি  দাওয়াতুল ইসলাম ইউকে এন্ড আয়ারল্যান্ড  এর হোয়াইটচ্যাপেল শাখার ট্রেজারার, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও জকিগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সদস্য ছিলেন।

মরহুম খায়রুল আনাম রায়হান এর মৃত্যুর খবরে তাঁর কর্মস্থল ও সংগঠনের কমকর্তাদের মাঝেও শোকের ছায়া নেমে এসেছে। এদিকে  ১০ আগষ্ট শনিবার বাদ আসর সন্ধ্যা ৬.৪৫টায়  পূর্ব লন্ডনের  দারুল উম্মা মসজিদে দাওয়াতুল ইসলাম ইউকে এন্ড  আয়ারল্যান্ডের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে  এক দুআ মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন