বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২১ আগস্টের ঘটনা ছিল গভীর নীলনকশার অংশ : রিজভী  » «   বৃহস্পতিবার প্রত্যাবাসনের জন্য কোন রোহিঙ্গা পাওয়া যায় নি  » «   ২১ আগস্ট নিয়ে সংহতি আমিরাতের প্রতিবাদি কবিতার আয়োজন  » «   রোহিঙ্গাদের প্রত্যাবাসন প্রক্রিয়া শুরু হচ্ছে বৃহস্পতিবার  » «   শিক্ষার আলো পৌছাতে শিক্ষকের প্রতিদিন ১৮ মাইল ঘোড়ায় চড়া  » «   মাদ্রিদে হবিগঞ্জ এসোসিয়েশন এর আনন্দ ভ্রমণ  » «   কাতালোনিয়া মহিলা সমিতির বনভোজন ও ঈদ পুনর্মিলনী  » «   চামড়া শিল্পের জন্য সহায়ক নীতি প্রয়োজন  » «   উপমহাদেশের এক মহানায়ক হাওরের সন্তান আনন্দমোহন বসু  » «   একশ প্রতিবন্ধীর মুখে হাসি ফুটিয়েছে গোলাপগঞ্জ উপজেলা হেল্পিং হ্যান্ডস ইউকে  » «   চন্দরপুর ফ্রি সেলাই প্রশিক্ষণ কেন্দ্র স্বনির্ভরতার পথ দেখাবে  » «   বার্মিংহামে কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র প্রীতি সমাবেশ  » «   কাতালোনীয়া সান্তা কলমা আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন  » «   পর্তুগাল আওয়ামী লীগের জাতীয় শোক দিবস  » «   মদিনায় বাস দূর্ঘটনায় নিখোঁজ ১ জনের পরিচয় পাওয়া গেছে  » «  

পবিত্র হজ পালনরত অবস্থায় যুক্তরাজ্যবাসী খায়রুল আনামের ইন্তেকাল



 

পবিত্র হজ পালনরত অবস্থায়  যুক্তরাজ্য প্রবাসী খায়রুল আনাম রায়হান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

খায়রুল আনাম স্বস্ত্রীক পবিত্র হজ পালন করতে গিয়ে ৯ আগষ্ট শুক্রবার সৌদি সময় সকালে মিনা প্রান্তরে যাওয়ার পথে  হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।

খায়রুল আনাম রায়হান লন্ডনের টাওয়ার হ্যামলেটস বারার  আসফিল্ড স্ট্রিটে পরিবার নিয়ে বসবাস করতেন। পূর্ব লন্ডনের সোনালি গার্ডেনস ডে সেন্টারে দীর্ঘ ২২ বছর ধরে কাজ করার সুবাদে বাঙালি কমিউনিটিতে তাঁর পরিচয় ছিল একজন সৎ, স্বজন, পরপোকারী হিসাবে।

বিভিন্ন  সামাজিক কাজে তাঁর অংশগ্রহন ছিল ইতিবাচক।মৃত্যুর আগ পর্যন্ত তিনি  দাওয়াতুল ইসলাম ইউকে এন্ড আয়ারল্যান্ড  এর হোয়াইটচ্যাপেল শাখার ট্রেজারার, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও জকিগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সদস্য ছিলেন।

মরহুম খায়রুল আনাম রায়হান এর মৃত্যুর খবরে তাঁর কর্মস্থল ও সংগঠনের কমকর্তাদের মাঝেও শোকের ছায়া নেমে এসেছে। এদিকে  ১০ আগষ্ট শনিবার বাদ আসর সন্ধ্যা ৬.৪৫টায়  পূর্ব লন্ডনের  দারুল উম্মা মসজিদে দাওয়াতুল ইসলাম ইউকে এন্ড  আয়ারল্যান্ডের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে  এক দুআ মাহফিলের আয়োজন করা হয়েছে।