শুক্রবার, ২৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে প্রতিষ্ঠিত প্রাচীনতম আর্ত-সামাজিক উন্নয়নমূলক সংগঠন বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের ২০২৩-২৫ সালের কার্যকরী  কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

৭ ফেব্রুয়ারি বুধবার পূর্বলন্ডনের একটি বিজনেস সেন্টারে অনুষ্ঠিত এ সভায়  প্রবীন ও নতুন প্রজন্মের সমন্ধয়ে সামাজিক ও মানবিক কাজের লক্ষ্যে উন্নয়ন পরিকল্পনা নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন নব-নির্বাচিত নেতৃবৃন্দ।

সমিতির  সভাপতি আনোয়ার আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এহসানুল হক সুবিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় নবনির্বাচিত কার্যকরী কমিটির উপদেষ্টা, কর্মকর্তা ও  সদস্যবৃন্দকে পরিচয় করিয়ে দেয়া হয়। এসময় সদস্য ও নেতৃবৃন্দ একে একে তাদের অনুভূতি প্রকাশ।

আবিদ হোসেন চৌধুরীর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সমিতির কোষাধ্যক্ষ  সাংবাদিক আলতাফ হোসেন চৌধুরী  সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে ৩মাস হাসপাতালে নিবিড় পরিচর্যায় থেকে সকলের দোয়ায় বেঁচে আসায় মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন-আমি হাসপাতালে নিবিড় পরিচর্যায় ছিলাম। সুস্থ হয়ে  জেনেছি সমিতির পক্ষ থেকে আমার সুস্থতার জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছেন,  পর্যায়ক্রমে সমিতি নেতৃবৃন্দ হাসপাতালে দেখতে গিয়েছেন এবং আমার পরিবারের সর্বদা খোঁজখবর নিয়েছেন। এরকম সংগঠনের সাথে নিজের সম্পৃক্ততা রয়েছে বলে নিজেকে ধন্য মনে করছি এবং আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সভায় বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা মনোজ্জির আলী ও বীর মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খান, সাবেক সাধারণ সম্পাদক ভিপি ছরওয়ার আহমদ ও  আনোয়ার হোসেইন, কবি ইকবাল হোসেন বুলবুল, আব্দুর রহিম শামীম, জেবুল ইসলাম, নূর লোদী, ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী, হাবিবুর রহমান তাফাদার, মাহমুদুল হাসান,আনোয়ার হোসেন লোকমান,আসুক আহমেদ,আবু বক্কর, সাইফ মালিক,মাহবুব রহমান তাপাদার,শরিফুল ইসলাম রবিন, খালেদ আহমেদ জয়,দুলাল আলম,হেলিম আহমদ জারা,বুলবুল আহমেদ,রুহেল আহমেদ, রাসেদ খান প্রমুখ।

বক্তারা তাদের অনুভূতি প্রকাশ করে বলেন- যুক্তরাজ্যে উপজেলা ভিত্তিক প্রবাসী বাংলাদেশীদের প্রাচীনতম সংগঠন বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশে ও বৃটেনে কমিউনিটিতে নানাবিদ সেবা ও কল্যাণমূলক কাজের মাধ্যমে অনুকরণীয় দৃষ্টান্ত রেখে চলেছে। এই সংগঠনের প্রবীন নেতৃবৃন্দ যুক্তরাজ্য আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পার্টির প্রধানের দায়িত্ব সহ বাংলাদেশেী কমিউনিটির নেতৃস্থানীয় বিভিন্ন পদে থেকে সুনামের সাথে কমিউনিটির সেবা করেছেন। বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে সাংগঠনিক দক্ষতাকে কাজে লাগিয়ে  বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা রেখেছে। সংগঠনটি বৃটেনের  ডাইভার্স কমিউনিটিতে  কাজের মাধ্যমে একটি রোল মডেল সামাজিক সংগঠন হিসাবে পরিচিত।

বক্তারা বলেন, সমিতির  অতীতের ভালো কাজের অভিজ্ঞতাকে সামনে রেখে নবগঠিত কমিটি তাদের মেধা ও উদ্যোম নিয়ে আরও দৃষ্টান্তমূলক ভালো কাজ করবে বলে আমরা আশাবাদি। এক্ষেত্রে সকল সদস্যবৃন্দের নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করার অনুরোধ জানানো হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে- সমিতির ট্রেজারার সাংবাদিক আলতাফ হোসেন চৌধুরীর জন্মদিনের কেক কেটে শুভেচ্ছা জানানো হয়। রাতের খাবার পরিবেশনের মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি হয়। ( বিজ্ঞপ্তি)

আরও পড়ুন :

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন