শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট  ইউকের মতবিনিময় সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

যুক্তরাজ্যে বসবাসরত জলঢুপ গ্রামের প্রবাসীদের প্রথম সামাজিক ও সেবামূলক সংগঠন  জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট  ইউকে গ্রামের বাসিন্দাদের নিয়ে এক  মতবিনিময় সভার আয়োজন করেছে।

গত ৭ ফেব্রুয়ারী বুধবার পূর্ব লন্ডনের একটি হলে সভা সভাপতিত্ব করেন ট্রাস্ট্রের সিনিয়র উপদেষ্টা  আজাদ হেসেন।

ট্রাস্ট্রের সদস্য  সচিব ফয়ছল আহমদ রুহেল এর পরিচালনায়  বিগত দিনের কার্যক্রম  ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ট্রাস্টের প্রধান উপদেষ্টা  মো. এনামুল হক ছালাম।

 

বিগত দিনে ট্রাস্টের  গৃহীত শিক্ষা, মানবিক ও সেবামূলক বিভিন্ন কাজের প্রশংসা  করে বক্তব্য রাখেন- ট্রাস্টে উপদেষ্টা  মো. নজরুল ইসলাম ও মো.ফয়জুর রহমান।

মতবিনিময় সভায় ট্রাস্টের প্রতিষ্ঠাকালীন কার্যকরী কমিটির  বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজ , তহবিল সংগ্রহ ও ট্রাস্টিশিপ  ইত্যাদি বিষয়ে বিস্তারিত তুলে ধরেন সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম অভি ও সাবেক কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম রবিন।

এছাড়াও মতবিনিময় সভায় জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে কর্তৃক পরিচালিত   বাংলাদেশে চ্যারিটি কার্যক্রমের আলোকিত দিক এবং আগামী দিনে এর পরিধি আরও বৃদ্ধির নানা প্রস্তাবনামূলক বক্তব্য রাখেন- ট্রাস্টি টিপু সুলতান, সালেমান হোসাইন, দেলওয়ার হোসেন,  খালেদ আহমদ ও মো. মাহিদুল ইসলাম সাজু।

সভায় আরও উপস্থিত ছিলেন ছাব্বির আহমদ,শহীদুল ইসলাম সুমন, সাইদুল হোসেন, সাইদুল হক কানন,জাহাঙ্গীর আলম জনি,জাহিরুল ইসলাম তানিম, জহরুল হক অসীম,ইসহাক ইসলাম , হোসাইন আলী মুন্না ও মুরাদ হোসেন প্রমুখ।

 

মতবিনিময় সভায় সকলের পরামর্শক্রমে  আগামী ৬ মার্চ বুধবার পূর্ব  লন্ডনে ট্রাস্ট্রের পক্ষ থেকে পরবর্তি মতবিনিময় সভা আহবানের সিদ্ধান্ত গৃহিত হয়।

সভাপতি আজাদ হোসেন সমাপনী বক্তব্যে প্রতিষ্ঠাকালীন কার্যকরী কমিটির মেয়াদে বহুমুখী মানবিক ও সেবামূলক কাজগুলো সফলভাবে বাস্তবায়ন করায়  উপদেষ্টা পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলেন, সকলের সহযোগিতায় জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে মানবকল্যাণে এই পর্যায়ে এসে পৌছেছে।

রাতের প্রীতিভোজের মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন