মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট  ইউকের মতবিনিময় সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

যুক্তরাজ্যে বসবাসরত জলঢুপ গ্রামের প্রবাসীদের প্রথম সামাজিক ও সেবামূলক সংগঠন  জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট  ইউকে গ্রামের বাসিন্দাদের নিয়ে এক  মতবিনিময় সভার আয়োজন করেছে।

গত ৭ ফেব্রুয়ারী বুধবার পূর্ব লন্ডনের একটি হলে সভা সভাপতিত্ব করেন ট্রাস্ট্রের সিনিয়র উপদেষ্টা  আজাদ হেসেন।

ট্রাস্ট্রের সদস্য  সচিব ফয়ছল আহমদ রুহেল এর পরিচালনায়  বিগত দিনের কার্যক্রম  ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ট্রাস্টের প্রধান উপদেষ্টা  মো. এনামুল হক ছালাম।

 

বিগত দিনে ট্রাস্টের  গৃহীত শিক্ষা, মানবিক ও সেবামূলক বিভিন্ন কাজের প্রশংসা  করে বক্তব্য রাখেন- ট্রাস্টে উপদেষ্টা  মো. নজরুল ইসলাম ও মো.ফয়জুর রহমান।

মতবিনিময় সভায় ট্রাস্টের প্রতিষ্ঠাকালীন কার্যকরী কমিটির  বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজ , তহবিল সংগ্রহ ও ট্রাস্টিশিপ  ইত্যাদি বিষয়ে বিস্তারিত তুলে ধরেন সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম অভি ও সাবেক কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম রবিন।

এছাড়াও মতবিনিময় সভায় জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে কর্তৃক পরিচালিত   বাংলাদেশে চ্যারিটি কার্যক্রমের আলোকিত দিক এবং আগামী দিনে এর পরিধি আরও বৃদ্ধির নানা প্রস্তাবনামূলক বক্তব্য রাখেন- ট্রাস্টি টিপু সুলতান, সালেমান হোসাইন, দেলওয়ার হোসেন,  খালেদ আহমদ ও মো. মাহিদুল ইসলাম সাজু।

সভায় আরও উপস্থিত ছিলেন ছাব্বির আহমদ,শহীদুল ইসলাম সুমন, সাইদুল হোসেন, সাইদুল হক কানন,জাহাঙ্গীর আলম জনি,জাহিরুল ইসলাম তানিম, জহরুল হক অসীম,ইসহাক ইসলাম , হোসাইন আলী মুন্না ও মুরাদ হোসেন প্রমুখ।

 

মতবিনিময় সভায় সকলের পরামর্শক্রমে  আগামী ৬ মার্চ বুধবার পূর্ব  লন্ডনে ট্রাস্ট্রের পক্ষ থেকে পরবর্তি মতবিনিময় সভা আহবানের সিদ্ধান্ত গৃহিত হয়।

সভাপতি আজাদ হোসেন সমাপনী বক্তব্যে প্রতিষ্ঠাকালীন কার্যকরী কমিটির মেয়াদে বহুমুখী মানবিক ও সেবামূলক কাজগুলো সফলভাবে বাস্তবায়ন করায়  উপদেষ্টা পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলেন, সকলের সহযোগিতায় জলঢুপ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে মানবকল্যাণে এই পর্যায়ে এসে পৌছেছে।

রাতের প্রীতিভোজের মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন