সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন
 সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিলেট এর সহকারী প্রক্টর এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন   এক সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে আসছেন।  ১১ ফেব্রুয়ারি রবিবার বাংলাদেশ বিমান যোগে সন্ধ্যা চারটায় লন্ডন হিথরো এয়ারপোটে এসে পৌছবেন।

হিথরো এয়ারপোর্টে যুক্তরাজ্য আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাকে স্বাগত জানাবেন বলে জানিয়েছেন সাবেক ছাত্রনেতা ও বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের সাধারণ সম্পাদক এহসানুল হক সুবিন।

যুক্তরাজ্যে সফরকালে তিনি দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং যুক্তরাজ্যস্থ সিলেটের বিয়ানীবাজারবাসী সহ  বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের  সাথে মতবিনিময় করবেন।

এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন মাধ্যমিক স্কুলে  ছাত্রাবস্থা থেকে বাংলাদেশ ছাত্রলীগের একজন নিবেদিত প্রাণ কর্মী। তিনি ১৯৯৩ -২০০০ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ,বিয়ানীবাজার উপজেলা শাখার আহবায়ক কমিটির সদস্য ছিলেন।১৯৯৪- ২০০০ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ,বিয়ানীবাজার সরকারী কলেজ শাখার সভাপতি এবং  ২০০০- ২০০৩ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ,বিয়ানীবাজার উপজেলার যুগ্ম আহবায়ক এর দায়িত্ব পালন করেন।

পরবর্তিতে ২০০২ – ২০১০ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট জেলা শাখার সহ সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সদস্য ছিলেন।

১৯৯৩ সালে খালেদা জিয়ার দু:শাসনের প্রতিরোধ আন্দোলন করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়ে অমানুষিক নির্যাতনের স্বীকার হয়ে কারাবরণ করেন।

১৯৯১ সাল থেকে ১৯৯৫ সাল পর্যন্ত ছাত্রলীগের একজন কর্মী থাকাকালীন সময় সিলেট জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্টী’র সদস্য ছিলেন। এছাড়া শালেশ্বর বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

ছাত্রলীগের একজন কর্মী হিসেবে তার সম্পাদনায় বিয়ানীবাজার সরকারী কলেজ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে ১৯৯৩ সালে “থামলোনা রক্ত স্রোত”, ১৯৯৪ সালে “শতাব্দীর নক্ষত্র” ও ১৯৯৫ সালে “বঙ্গবন্ধু যার দৃষ্টিতে যেমন” প্রকাশনা বের করেন।

এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন বর্তমানে মেট্রোপলিটন ইউনিভার্সিটি,সিলেট এর সহকারী প্রক্টর।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন