শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন
 সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিলেট এর সহকারী প্রক্টর এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন   এক সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে আসছেন।  ১১ ফেব্রুয়ারি রবিবার বাংলাদেশ বিমান যোগে সন্ধ্যা চারটায় লন্ডন হিথরো এয়ারপোটে এসে পৌছবেন।

হিথরো এয়ারপোর্টে যুক্তরাজ্য আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাকে স্বাগত জানাবেন বলে জানিয়েছেন সাবেক ছাত্রনেতা ও বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের সাধারণ সম্পাদক এহসানুল হক সুবিন।

যুক্তরাজ্যে সফরকালে তিনি দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং যুক্তরাজ্যস্থ সিলেটের বিয়ানীবাজারবাসী সহ  বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের  সাথে মতবিনিময় করবেন।

এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন মাধ্যমিক স্কুলে  ছাত্রাবস্থা থেকে বাংলাদেশ ছাত্রলীগের একজন নিবেদিত প্রাণ কর্মী। তিনি ১৯৯৩ -২০০০ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ,বিয়ানীবাজার উপজেলা শাখার আহবায়ক কমিটির সদস্য ছিলেন।১৯৯৪- ২০০০ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ,বিয়ানীবাজার সরকারী কলেজ শাখার সভাপতি এবং  ২০০০- ২০০৩ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ,বিয়ানীবাজার উপজেলার যুগ্ম আহবায়ক এর দায়িত্ব পালন করেন।

পরবর্তিতে ২০০২ – ২০১০ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট জেলা শাখার সহ সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সদস্য ছিলেন।

১৯৯৩ সালে খালেদা জিয়ার দু:শাসনের প্রতিরোধ আন্দোলন করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়ে অমানুষিক নির্যাতনের স্বীকার হয়ে কারাবরণ করেন।

১৯৯১ সাল থেকে ১৯৯৫ সাল পর্যন্ত ছাত্রলীগের একজন কর্মী থাকাকালীন সময় সিলেট জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্টী’র সদস্য ছিলেন। এছাড়া শালেশ্বর বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

ছাত্রলীগের একজন কর্মী হিসেবে তার সম্পাদনায় বিয়ানীবাজার সরকারী কলেজ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে ১৯৯৩ সালে “থামলোনা রক্ত স্রোত”, ১৯৯৪ সালে “শতাব্দীর নক্ষত্র” ও ১৯৯৫ সালে “বঙ্গবন্ধু যার দৃষ্টিতে যেমন” প্রকাশনা বের করেন।

এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন বর্তমানে মেট্রোপলিটন ইউনিভার্সিটি,সিলেট এর সহকারী প্রক্টর।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন