মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার – গোলাপগঞ্জ আসনে আওয়ামীলীগের ত্যাগী ও জনবান্ধব কোন নেতাকে  দলীয় মনোনয়নের দাবী
লন্ডনে বিয়ানীবাজার উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল আজিজকে সংবর্ধনা ও মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মহান মুজিব আদর্শ বাস্তবায়নে রাজপথের সহযোদ্ধা, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের প্রাক্তন ছাত্রনেতা ও বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক সহ সমাজকল্যাণ সম্পাদক , যুক্তরাষ্ট্র প্রবাসী  আব্দুল আজিজ ও ইমরুল হক বৃটেনে এক সংক্ষিপ্ত সফরে আগমন উপলক্ষে বৃটেনে বসবাসরত বিয়ানীবাজার উপজেলা ও সরকারী কলেজ  ছাত্রলীগের  প্রাক্তন নেতৃবৃন্দের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল হোসেন ওয়াদুদের সভাপতিত্বে ও বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম শামীমের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শহীদ সন্তান বাবুল হোসেন , কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক খয়রুল আলম মজুমদার , বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ছাত্রনেতা ছরওয়ার আহমদ।

লন্ডন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আফসার খান সাদেক ,যুক্তরাজ্য আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী , নিউহাম আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক চৌধুরী মুরাদ ,বিয়ানীবাজার পৌরসভা কল্যাণ ট্রাস্ট ইউকের সভাপতি  আবুল কাশেম , সাবেক জিএস জেবুল ইসলাম , বিয়ানীবাজার পৌরসভা কল্যাণ ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসেন দেলু , হাসান আহমদ , জামিল আহমদ ,কিবরিয়া আহমদ , শফিউর রহমান প্রমুখ ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাবেক ছাত্রলীগ নেতা শাহজাহান আহমদ বাবু । জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবার , জাতীয় চারনেতা , ৭১ এর শহীদ ও ২১  আগস্টের শহীদ এবং যুক্তরাজ্যে ক্যামব্রিজে একটি হাসপাতালে আইসিউতে চিকিৎসাধীন সড়ক দুর্ঘটনায় মারাত্নক আহত সাবেক ছাত্রনেতা আলতাফ হোসেন চৌধুরীর সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন খয়রুল আলম মজুমদার বকুল ।

সংবর্ধিত অতিথি আব্দুল আজিজকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন দেলোয়ার হোসেন দেলু , জামাল আহমদ খান ও কিবরিয়া আহমদ এবং ইমরুল হককে ফুলের তোড়া দিয়ে বরণ করেন জীবান আহমদ ,হাসান আহমদ ও শাহজাহান আহমদ বাবু । এছাড়াও যুক্তরাষ্ট্র থেকে ভ্রমণে আসা সমাজকর্মী  সিহাবুল  ইসলাম তার স্বজনদের সাথে অনুষ্ঠানে যোগ দেন। তাকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে বক্তারা আব্দুল আজিজ ও ইমরুল হককে লন্ডনে স্বাগত জানিয়ে বাংলাদেশ  ছাত্রলীগের জন্য তাদের অবদানের ভূয়সী প্রশংসা করেন বলেন,প্রবীন ছাত্রনেতাদের মন ও মগজে ছিল জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ এবং ছাত্রলীগের মূল আদর্শকে অন্যান্যদের মধ্যে ছড়িয়ে দেয়ার প্রত্যয়।

বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক সহ সমাজকল্যাণ সম্পাদক আব্দুল আজিজ সহ সেই সময়ের নেতৃবৃন্দ তাদের কাজের মাধ্যমে অসংখ্য শিক্ষার্থী ও পরবর্তিতে মুক্তিযুদ্ধের চেতনায় নি:স্বার্থভাবে সমাজের নানা শাখায় তারা অব্যাহতভাবে আলোকিত কাজ করছেন ।

বক্তারা আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, আমাদের যার যার অবস্থান থেকে – বিয়ানীবাজার উপজেলায় কার ইন্দনে দীর্ঘ প্রায় ২৫ বছর থেকে ছাত্রলীগ,যুবলীগ কমিটি ও বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্র সংসদ নির্বাচন হচ্ছে না তা দেশনেত্রী শেখ হাসিনাকে অবহিত করা হোক।

বক্তারা দেশরত্ন শেখ হাসিনাকে প্রবাসী অধ্যুষ্যিত  সিলেট ৬ ( বিয়ানীবাজার –গোলাপগঞ্জ ) আসনে তৃণমূল আওয়ামীলীগের ত্যাগী ও জনবান্ধব কোন নেতাকে  প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন দেবার জোর দাবী জানিয়ে বলেন, বিগত বিয়ানীবাজার উপজেলায় ইউনিয়ন পরিষদ , উপজেলা ও পৌর নির্বাচনের ফলাফল ও দায়ীদের অতীত ও বর্তমান কর্মকান্ডকে  মূল্যায়নে রেখে সংসদ সদস্য প্রার্থী নির্বাচন এই অঞ্চলের মানুষের দাবী।

সংবর্ধিত অতিথিবৃন্দ আয়োজকদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, সিলেট ৬ আসনের প্রবাসী বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের তৃণমূল ও ত্যাগী নেতাকর্মীরা আগামী সংসদ নির্বাচনে প্রকৃত ত্যাগী আওয়ামীলীগের কোন নেতাকে যেন আগামীতে দলীয় মনোনয়ন দেয়া হয়।প্রবাসী অধুষ্যিত এই অঞ্চলে যে কোন নির্বাচনে জয়-পরাজয়ে তাদের ভূমিকা অতীতে বার বার প্রমাণীত।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন