শনিবার, ২০ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার স্পোর্টস ক্লাব টরেন্টো ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কানাডার টরেন্টো শহরের বাংলা টাউনের ডেন্টনিয়া ফিল্ডে অনুষ্ঠিত হলো আন্ত:বিয়ানীবাজার ক্রিকেট টুর্নামেন্ট। টরেন্টো শহরে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার ক্রিকেটারদের নিয়ে মোট চারটি দলে ভাগ করে লীগভিত্তিক একদিনের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় ।

সকাল থেকে দিনব্যাপী এই টুর্নামেন্ট আয়োজন করতে মুখ্য ভূমিকা পালন করেন জুলফিকার ফরহাদ, রাসেল আহমদ অন্ত, মাহিন মো: শাহরিয়ার এবং শাহ মোহাম্মদ নিশাত।

শত ব্যস্ততার মধ্যে থেকেও বিয়ানীবাজারের এই তারুণ্য যেভাবে ঐক্যবদ্ধভাবে  স্পোর্টস এবং কমিউনিটি বান্ধব চিন্তা  নিয়ে টুর্নামেন্ট আয়োজন করে সফলভাবে সম্পন্ন করেছে- এজন্য উপস্থিত দর্শক ও কমিউনিটির নেতৃবৃন্দ তাদের ধন্যবাদ জানিয়ে বলেন-  টরেন্টো বাংলা কমিউনিটিতে একটি উজ্জ্বল  দৃষ্টান্ত হয়ে থাকবে।

চারটি দলে বিয়ানীবাজার স্পোর্টস ক্লাব টরেন্টো ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় ।দলগুলো হলো জুলফিকার ফরহাদ এর নেতৃত্বে -বিয়ানীবাজার কিং,সাইদুল জুনেদ এর নেতৃত্বে বিয়ানীবাজার ওয়ারিয়রস,

মাহফুজ এর নেতৃত্বে বিয়ানীবাজার সুপারস্টার এবং রনি এর নেতৃত্বে বিয়ানীবাজার সিক্সার্স।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় বিয়ানীবাজার সুপারস্টার বনাম বিয়ানীবাজার সিক্সার্স এর মধ্যে। টুনামেন্টের চ্যাম্পিয়ন দল বিয়ানীবাজার সুপারস্টার ও রানার আপ হয় বিয়ানীবাজার সিক্সার্স।

ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন -বিয়ানীবাজার সুপার স্টারের মাহফুজ এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন বিয়ানী বাজার সিক্সার্স এর মনসুর।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টরেন্টোর পরিচিত মুখ রিয়েলেটর এবং সংগঠক  ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব  সবুজ চৌধুরী টিটু এবং বাংলা পাড়া ক্লাবের প্রেসিডেন্ট ও সংগঠক এম.আর আজিজ।

বক্তব্য রাখেন জুনায়েদ আহমদ, মারুফ আহমদ , কানন আহমদ, সাইদুর সায়েম  জাবের আহমদ, ফরহাদ, সাব্বির আহমদসহ অন্যান্যরা।

শাহরিয়ার মাহিনের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সবুজ চৌধুরী টিটু বলেন,  বিয়ানীবাজারের প্রকৃত অর্থে উচ্ছল তারুণ্যকে  দেখে আমি অভিভূত। একটি উপজেলার প্লেয়ারদের নিয়ে চারটি টিম গঠন করে ক্রিকেট টুর্নামেন্ট – আমার জানা মতে  টরেন্টোতে এই প্রথম।

তিনি সব ধরণের স্পোটিং সহযোগিতার আশ্বাস দেন এবং বিয়ানীবাজার স্পোর্টস ক্লাব এর  জার্সির স্পন্সর হিসাবে অতীতের ন্যায় ভবিষ্যতেও নিজের সহযোগিতার নিশ্চয়তা দেন।

বিশেষ অতিথির বক্তব্যে কমিউনিটি ব্যক্তিত্ব এম আর আজিজ বলেন , উপজেলা পর্যায়ে বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের এই পদযাত্রা অন্যদের জন্য একটি অনুসরণীয় নজির হয়ে থাকবে।আমাদের তারুণরা যেভাবে সুস্থ বিনোদনের সেরা মাধ্যম খেলাধূলাকে অগ্রাধিকার দিচ্ছে সেটা আমাদের একটি চমৎকার আগামীর স্বপ্ন দেখাচ্ছে।

বিয়ানীবাজার স্পোর্টস ক্লাবের অন্যতম নীতিনির্ধারণী  প্রতিষ্ঠাতা সদস্য মারুফ আহমদ টুর্নামেন্টের সাথে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত সকলকে চমৎকার টুর্নামেন্ট উপহার দেওয়ার জন্য কৃতজ্ঞতা এবং শুভকামনা জানিয়ে আগামীতেও  এরকম  ইভেন্টে পাশে থাকার আহবান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন