বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেটে তারুণ্যের সমাবেশে যুবদল নেতা ময়েজের উদ্যোগে বোতলজাত পানি বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটে বিএনপি’র তারুণ্যের সমাবেশে হাজার হাজার নেতাকর্মীদের মাঝে তৃষ্ণা নিবারণের জন্য বোতলজাত বিশুদ্ধ পানি বিতরণ করে নেতাকর্মীদের আস্তাকূড়ে নিয়েছেন গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক (প্রতিষ্ঠাকালীন) ও ইতালি যুবদল নেতা ময়েজুর রহমান ময়েজ।

৯ জুলাই রবিবার সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে তারুন্যের সমাবেশ অনুষ্ঠিত হয়। সকাল থেকে সিলেটের বিভিন্ন প্রান্ত থেকে মিছিল স্লোগাণে হাজার হাজার নেতাকর্মী সমাবেশ স্থলে উপস্থিত হতে থাকেন। দুপুর গড়িয়ে বিকেলের প্রারম্ভে লক্ষাধিক নেতাকর্মীরা সমাবেশ স্থলে জড়ো হন।

এ সময় অনেক নেতাকর্মীরা ক্লান্ত হয়ে পড়েন । তখন নেতাকর্মীদের মাঝে এ পানি বিতরণ করেন গোলাপগঞ্জ উপজেলা যুবদলের নেতাকর্মীরা।এ সময় নেতাকর্মীরা ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান যুবদল নেতা ময়েজুর রহমান ময়েজকে।

গোলাপগঞ্জ ফুলবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট মামুন আহমদ রিপন বলেন, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ইতালি যুবদল নেতা ময়েজুর রহমান ময়েজ ভাই আজকের এই সমাবেশে নেতাকর্মীদের মাঝে বোতলজাত বিশুদ্ধ পানি বিতরণ করে নেতাকর্মীদের আস্থা কুড়িয়েছেন। পাশাপাশি প্রমাণ করলেন তিনি বিএনপি পরিবারের একজন নিবেদিত কর্মী। সুদূর প্রবাসে থেকে ও দলকে সুসংগঠিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। (বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন