বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেটে তারুণ্যের সমাবেশে যুবদল নেতা ময়েজের উদ্যোগে বোতলজাত পানি বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটে বিএনপি’র তারুণ্যের সমাবেশে হাজার হাজার নেতাকর্মীদের মাঝে তৃষ্ণা নিবারণের জন্য বোতলজাত বিশুদ্ধ পানি বিতরণ করে নেতাকর্মীদের আস্তাকূড়ে নিয়েছেন গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক (প্রতিষ্ঠাকালীন) ও ইতালি যুবদল নেতা ময়েজুর রহমান ময়েজ।

৯ জুলাই রবিবার সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে তারুন্যের সমাবেশ অনুষ্ঠিত হয়। সকাল থেকে সিলেটের বিভিন্ন প্রান্ত থেকে মিছিল স্লোগাণে হাজার হাজার নেতাকর্মী সমাবেশ স্থলে উপস্থিত হতে থাকেন। দুপুর গড়িয়ে বিকেলের প্রারম্ভে লক্ষাধিক নেতাকর্মীরা সমাবেশ স্থলে জড়ো হন।

এ সময় অনেক নেতাকর্মীরা ক্লান্ত হয়ে পড়েন । তখন নেতাকর্মীদের মাঝে এ পানি বিতরণ করেন গোলাপগঞ্জ উপজেলা যুবদলের নেতাকর্মীরা।এ সময় নেতাকর্মীরা ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান যুবদল নেতা ময়েজুর রহমান ময়েজকে।

গোলাপগঞ্জ ফুলবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট মামুন আহমদ রিপন বলেন, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ইতালি যুবদল নেতা ময়েজুর রহমান ময়েজ ভাই আজকের এই সমাবেশে নেতাকর্মীদের মাঝে বোতলজাত বিশুদ্ধ পানি বিতরণ করে নেতাকর্মীদের আস্থা কুড়িয়েছেন। পাশাপাশি প্রমাণ করলেন তিনি বিএনপি পরিবারের একজন নিবেদিত কর্মী। সুদূর প্রবাসে থেকে ও দলকে সুসংগঠিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। (বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন