সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আরডেন ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রার্থী বাংলাদেশের আনোয়ার শাহজাহান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্য ও বার্লিনের (জার্মান) খ্যাতনামা আরডেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন আরডেন ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রার্থী হয়েছেন বাংলাদেশের আনোয়ার শাহজাহান। আগামী ১০ থেকে ১২ জুলাই ৩দিন ব্যাপি চূড়ান্ত পর্বের ভোটাভুটি অনুষ্ঠিত হবে।

আরডেন স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন নিয়ে আনোয়ার শাহজাহান গতকাল একটি টুইট করেছেন। তিনি লিখেছেন “স্বপ্নই মানুষকে বাঁচিয়ে রাখে, কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছার পথ দেখায়। এ রকম স্বপ্ন নিয়েই আরডেন স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রার্থী হয়েছি। ৬৭জন প্রার্থীর মধ্য থেকে আমিসহ ১৩জন ফাইনাল রাউন্ড নির্বাচনের সুযোগ পেয়েছি”।

আরডেন ইউনিভার্সিটির লন্ডন, বার্মিংহাম, ম্যানচেস্টার, লিডস এবং জার্মানির বার্লিন ক্যাম্পাসের ১৭ হাজারের বেশি শিক্ষার্থী এ নির্বাচনে ভোট দিতে পারবেন। যিনি নির্বাচিত হবেন, তাঁকে এই ৫টি ক্যাম্পাসের শিক্ষার্থীদের জন্য কাজ করতে হবে।

আনোয়ার শাহজাহান বাংলাদেশ এবং প্রবাসে একজন লেখক, সাংবাদিক এবং সংগঠক হিসেবে পরিচিত। তার প্রকাশিত ৩টি ইংরেজি অনুবাদসহ গবেষণামূলক গ্রন্থ রয়েছে ৯টি। এছাড়াও তিনি একটি অনলাইন পোর্টালের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি লন্ডন বাংলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য সহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত।

আনোয়ার শাহজাহানের জন্ম সিলেটের গোলাপগঞ্জ উপজেলায়। ১৯৯৫ সাল থেকে তিনি স্বপরিবার নিয়ে লন্ডনে বসবাস করছেন। তিনি ২০২১ সালে বাকিংহামশায়ার নিউ ইউনিভার্সিটি হতে গ্রাজুয়েশন সম্পন্ন করে আরডেন ইউনিভার্সিটিতে এমবিএ করছেন।

আরডেন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা https://arden.unitu.co.uk/elections/index/995 লিংকে গিয়ে ইউনিভার্সিটির ই-মেইলের মাধ্যমে রেজিস্ট্রেশন করে অনলাইনে ভোট দিতে পারবেন ১০ থেকে ১২ জুলাই পর্যন্ত।

ইউনিভার্সিটির নির্বাচন পেইজে আনোয়ার শাহজাহানের ইশতেহার দেয়া রয়েছে। তিনি সকল ভোটারকে তার নির্বাচনী ইশতেহার পড়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

আরডেন ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন বিশ্ববিদ্যালয়ের নীতি প্রণয়নে শিক্ষার্থীদের পক্ষে ভূমিকা রাখে। এছাড়াও শিক্ষার্থীদের যেকোন সমস্যা সমাধান সহ অর্থনৈতিক ভাবে সহযোগিতা করে থাকে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন