রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি কমিটি
নির্বাচন কমিশনের সাংবাদিক সম্মেলন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আগামী ২৯শে মার্চেই অনুষ্ঠিত হবে। গত ১১ই ফেব্রুয়ারি মঙ্গলবার রাজধানী রোমে সম্মেলন প্রস্তুতি কমিটি এবং নির্বাচন কমিশনের আয়োজনে সাংবাদিক সম্মেলনে এ কথা জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জি এম কিবরিয়া।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবু সাঈদ খানের পরিচালনায় আহবায়ক জি এম কিবরিয়া বলেন, সম্মেলন প্রস্তুতি কমিটি এবং নির্বাচন কমিশন আগামী ২৯শে মার্চ সুষ্ঠু এবং সুন্দরভাবে সম্মেলন করার জন্য প্রস্তুত। তিনি আরো বলেন আলোচনা সাপেক্ষে সম্মেলন পেছানোর বিষয়ে ইতালী আওয়ামী লীগের কার্যকরী কমিটি যদি মনে করে, সে ক্ষেত্রে সম্মেলন পেছানোর সম্ভাবনা রয়েছে। তবে ২৯শে মার্চকে সামনে রেখে তারা কাজ করে যাচ্ছেন বলে উল্লেখ করেন সাংবাদিক সম্মেলনে।

সাংবাদিক সম্মেলনে নেতৃবৃন্দরা আরোও জানান, সদস্য ফরম ইতিমধ্যেই বিলি করা হয়ছেে হয়েছে। ইতালী আওয়ামী লীগ এবং বিভিন্ন আওয়ামী সংগঠনের যারা রয়েছেন, তাদের সহ অন্যান্যদের সদস্য ফরম গ্রহন করার জন্য আহ্বান জানান।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন, নির্বাচন কমিশনার দিদারুল আবেদীন, জালাল উদ্দিন এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হাজী মোঃ জসিম উদ্দিন, মোঃ শাহ আলম, আফতাব বেপারী, মোঃ লিটন হাজারী ও মুজিবুর সিকদার।

এই সময় সাংবাদিক সম্মেলন থেকে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সুষ্ঠু, গ্রহণযোগ্য এবং আনন্দঘন পরিবেশে সম্পন্ন করার জন্য তারা সকল নেতৃবৃন্দদের আহ্বান জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন