মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ইতালি : জীবন যেখানে থেমে আছে  » «   কুয়েতে মোট ২৮৯ জন করোনা আক্রান্ত তাদের ৫ জন বাংলাদেশি  » «   স্পেনে দ্রুত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা  » «   আমিরাতে গত ২৪ ঘণ্টায় ৫৩ জন আক্রান্ত, ১ জনের মৃত্যু  » «   তবুও সামাজিক দুরত্ব বজায় রাখুন  » «   আমিরাতের রেসিডেন্স ভিসা ১ মার্চ যাদের শেষ হয়েছে জরিমানা ছাড়াই ৩ মাসের মধ্যে নবায়নের সুযোগ  » «   ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অসমসহ পাঁচটি রাজ্য এখনও করোনামুক্ত  » «   ইতালি-স্পেনে করোনায় মৃত্যু: ফ্রান্স প্রবাসীরা আতঙ্কিত  » «   করোনার মহাবিপর্যয়ে বিয়ানীবাজারে সিপিবি’র কন্ট্রোল টিম গঠন  » «   করোনায় লকডাউন সময়ে দুস্থদের পাশে মানবিক সংগঠন পারি  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনা ভা্ইরাসে মৃত্যু হয়েছে ৮৩৮ জনের  » «   কুয়েতে সরকারের ঘোষিত সাধারণ ক্ষমা ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল  » «   গত ২৪ ঘণ্টায় সৌদিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন  » «   ব্রিটেনে করোনা রোগিদের জন্য  চার হাজার বেডের হাসপাতাল  » «   করোনায় উপেক্ষিত প্রবাসী ও নিম্নবিত্তের মানুষগুলো  » «  

ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি কমিটি

নির্বাচন কমিশনের সাংবাদিক সম্মেলন



ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আগামী ২৯শে মার্চেই অনুষ্ঠিত হবে। গত ১১ই ফেব্রুয়ারি মঙ্গলবার রাজধানী রোমে সম্মেলন প্রস্তুতি কমিটি এবং নির্বাচন কমিশনের আয়োজনে সাংবাদিক সম্মেলনে এ কথা জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জি এম কিবরিয়া।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবু সাঈদ খানের পরিচালনায় আহবায়ক জি এম কিবরিয়া বলেন, সম্মেলন প্রস্তুতি কমিটি এবং নির্বাচন কমিশন আগামী ২৯শে মার্চ সুষ্ঠু এবং সুন্দরভাবে সম্মেলন করার জন্য প্রস্তুত। তিনি আরো বলেন আলোচনা সাপেক্ষে সম্মেলন পেছানোর বিষয়ে ইতালী আওয়ামী লীগের কার্যকরী কমিটি যদি মনে করে, সে ক্ষেত্রে সম্মেলন পেছানোর সম্ভাবনা রয়েছে। তবে ২৯শে মার্চকে সামনে রেখে তারা কাজ করে যাচ্ছেন বলে উল্লেখ করেন সাংবাদিক সম্মেলনে।

সাংবাদিক সম্মেলনে নেতৃবৃন্দরা আরোও জানান, সদস্য ফরম ইতিমধ্যেই বিলি করা হয়ছেে হয়েছে। ইতালী আওয়ামী লীগ এবং বিভিন্ন আওয়ামী সংগঠনের যারা রয়েছেন, তাদের সহ অন্যান্যদের সদস্য ফরম গ্রহন করার জন্য আহ্বান জানান।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন, নির্বাচন কমিশনার দিদারুল আবেদীন, জালাল উদ্দিন এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হাজী মোঃ জসিম উদ্দিন, মোঃ শাহ আলম, আফতাব বেপারী, মোঃ লিটন হাজারী ও মুজিবুর সিকদার।

এই সময় সাংবাদিক সম্মেলন থেকে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সুষ্ঠু, গ্রহণযোগ্য এবং আনন্দঘন পরিবেশে সম্পন্ন করার জন্য তারা সকল নেতৃবৃন্দদের আহ্বান জানান।