সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইষ্টহ্যান্ডস ইণ্টারন্যাশনাল চ্যারিটির ২য় ব্যাডমিণ্টন টুর্নামেণ্ট ২৩ জুলাই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মানবতার কল্যাণে, বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশু কিশোরদের জন্য বিশেষ করে যারা অন্ধ, বোবা, কানে শুনে না, তাদের কল্যাণে অর্থ সংগ্রহর লক্ষ্যে বিলেতের স্বনামধন্য চ্যারেটি সংস্থা ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির দ্বিতীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ আগামী ২৩ জুলাই (রবিবার) ২০২৩ রেডব্রিজ স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সকাল ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত এ টুর্ণামেন্ট চলবে। সকাল সাড়ে ১০টায় উদ্বোধনী অনুষ্ঠান, বিকেল ৫টা থেকে ফাইনাল ম্যাচ এবং রাত ৮টার দিকে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

এই টুর্নামেন্ট সফল করার লক্ষ্যে গত শুক্রবার (৭ জুলাই) পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে মিডিয়া ব্রিফিং অনুষ্ঠিত হয় ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াবিদ ও সমাজসেবক সাংবাদিক নবাব উদ্দিন এর সভাপতিত্বে।

অনুষ্ঠানে শুরুতে লিখিত বক্তব্য রাখেন টুর্নামেন্টের অন্যতম উদ্যোগতা সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল। এতে বক্তব্য রাখেন টুর্নামেন্টের উদ্যোগতার মধ্যে সাবেক কাউন্সিলর আতাউর রহমান, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের সাবেক চেয়ারম্যান বাবলুল হক, সাংবাদিক আহাদ চৌধুরী বাবু, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক ট্রেজারার সাংবাদিক আ স ম মাসুম, বর্তমান ট্রেজারার সালেহ আহমদ, সাংবাদিক বিশ্বজিৎ, পলি রহমান, রোমানা, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী, ট্রেজারার মুহাজ্জেম আহমেদ রিবু প্রমুখ।

এছাড়াও কমিউনিটি ও স্পনসরদের পক্ষ থেকে বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা, সেক্রেটারী তাইসির মাহমুদ, সাবেক ভাইস প্রেসিডেন্ট মাহবুব রহমান, সাবেক সেক্রেটারি মোহাম্মদ জুবায়ের, চ্যানেল এস এর পক্ষ থেকে আব্দুল আহাদ, ব্যাংক এশিয়া সিওই এবিএম কামরুল হুদা আজাদ, ট্রাভেলস লিংক এর পরিচালক সামি সানাউলাহ, ডব্লিউপিসি পরিচালক ব্যারিস্টার লুৎফুর রহমান ও বারাকা ইটারির অন্যতম পরিচালক ইসলাম উদ্দিন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন