সোমবার, ১৭ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই ক্যাম্পেইন: গ্রীনস্ট্রিটে ব্যাপক প্রচারণা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই-  শ্লোগানে সাপ্তাহিক পত্রিকা ও ৫২বাংলা টিভি  একটি  যৌথ  সামাজিক আন্দোলন শুরু করেছে।

কমিউনিটিতে  সামাজিক প্রচারণার ধারাবাহিক  অংশ হিসাবে  ১৯ এপ্রিল বুধবার দুপুর ২টায় পূর্ব লন্ডনের  গ্রীনস্ট্রিটে ব্যাপক প্রচারণা চালানো হয়।

যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই- ক্যাম্পেইনের পক্ষে অংশনেন  সাপ্তাহিক পত্রিকা সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট মো. এমদাদুল হক চৌধুরী, ৫২বাংলা সম্পাদক আনোয়ারুল ইসলাম অভি, ক্যাম্পেইনের অপর সমন্বয়ক ৫২বাংলা টিভির হেড অফ পাবলিক অ্যাফেয়ার্স ভিপি ছরওয়ার আহমদ ও সিনিয়র সাংবাদিক, ৫২বাংলা যুক্তরাজ্য চ্যাপ্টার সম্পাদক চৌধুরী মুরাদ প্রমুখ।

দুপুর দুটা থেকে গ্রীনস্ট্রিটে ব্যবসায়ী,ক্রেতা এবং পথচারীদের সাথে কেন ঈদের ছুটি চাই এবং কীভাবে বছরে দুই ঈদে ছুটি বাস্তবায়ন সম্ভব ইত্যাদি তথ্য স্বলিত বাই ল্যাংগুয়েল লিফলেট বিতরণ এবং তাদের সাথে মতবিনিময় করা হয়।

প্রসঙ্গত যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই- ক্যাম্পেইনে ইতিমধ্যে প্রায় সহস্রাধিক পেশাজীবি, সামাজিক ও কমিউনিটি সংগঠন, সাংবাদিক, কবি, লেখক, একাত্নতা প্রকাশ করেছেন। এই ক্যাম্পেইনের অংশ হিসাবে আসন্ন ঈদকে  সামনে রেখে অসংখ্য যুক্তরাজ্য  প্রবাসী সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ঈদের ছুটি চাই’- শ্লোগান সম্মলিত পোষ্টার তাদের ব্যক্তিগত ওয়ালে প্রচার শুরু করেছেন।

এছাড়াও ৫২বাংলাটিভি  ডটকম  যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই ক্যাস্পেইনের অংশ হিসাবে যুক্তরাজ্যবাসী লেখক, পাঠক ও সংগঠকদের ঈদের ছুটি বিষয়ক লেখা ধারাবাহিকভাবে প্রকাশ করছে। এবং কমিউনিটির বিশিষ্টজন, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও শ্রমিকদের মতামত নিয়ে ৫২বাংলাটিভি ধারাবাহিকভাবে প্রতিবেদন করছে।

আরও খবর:

যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলে  সমাবেশ অনুষ্ঠিত

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন