বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র শেওলা ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

‘হ্যান্ডস ফর হেল্প’ -শ্লোগাণ কে সামনে রেখে যুক্তরাজ্যে সিলেট বিয়ানীবাজারবাসীর  সামাজিক সেবা মূলক সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। করোনাকালীন এই সময়ে, পবিত্র রমজান মাসে  সংগঠনটি নিজ অঞ্চলের  অসহায় ও দুস্থদের পাশে দাড়িয়েছে খাদ্য সহায়তা নিয়ে।
ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসাবে ২০ এপ্রিল মঙ্গলবার ৪নং শেওলা ইউনিয়নে ৭০টি পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের রমজানের এই  উপহার।
শেওলা ইউনিয়ন কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের  মাধ্যমে এই ফুডপ্যাক তুলে দেন ৪নং শেওলা ইউনিয়নের চেয়ারম্যান মো জহুর উদ্দিন।

পরে ইউনিয়ন পরিষদের সম্মুখে, শেওলা বাজার ও দুবাগ পয়েন্টে ট্রাস্টের বাংলাদেশ প্রতিনিধিদের মাধ্যমেও  অসহায় ও দুস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। সরকার ঘোষিত করোনাকালীন লকডাউন সময়ে কর্মহীন ও দুস্থ মানুষ ট্রাস্ট্রের খাদ্য সহযোগিতা পেয়ে  কৃতজ্ঞতা  জানিয়েছেন। যেসব প্রবাসীর দানে তাদের ঘরে খাবার পৌছেছে, তাদেরকে তারা  দোয়ায় রাখবেন বলে বলেছেন বার বার। দান গ্রহনের সময় তাদের চোখে ও  মুখে ছিল ধন্যবাদ ও কৃতজ্ঞতাবোধের  ছাপ।

আব্দুল করিম নাজিম,ফরহাদ হোসেন টিপু ও ইফতেখার আহমদ শিপনের নেতৃত্বাধীন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে করোনা প্যানডামিক সময়ের এই রমজানে নিজ অঞ্চল বিয়ানীবাজারে ১০টি ইউনিয়ন ও একটি পৌর সভায় দুস্থ মানুষের পাশে দাড়িয়েছে। প্রতিটি পরিবারের জন্য বরাদ্দকৃত রমজানের উপহার হিসাবে প্যাকেটে ছিল চাল,ডাল,আলু,পিয়াজ,ছোলা,তেল,লবণ,সাবান ও শিশুদের জন্য চকলেট।

এসময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার এম হাসানুল হক উজ্জ্বল, নবউদ্দামের পরিচালক  শুয়াইবুর রহমান স্বপন, ৫২বাংলার পূর্বাঞ্চল প্রতিনিধি ইবাদুর রহমান জাকির, ভয়েজ অব বিডির পরিচালক মো.ওমর ও সাংবাদিক রুহেল আহমদ প্রমুখ।

প্রসঙ্গত  সিলেট বিয়ানীবাজার উপজেলার যুক্তরাজ্যবাসীদের সামাজিক সেবা ও কল্যালমূলক সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে ইতিমধ্যে  উপজেলার আলীনগর, চারখাই ও দুবাগ ইউনিয়নে রমজান মাসের খাদ্য সহায়তা আনুষ্ঠানিকভাবে প্রদান করেছে।এবং ধারাবাহিকভাবে বাকী উপজেলাতেও অসহায় ও দুস্থদের হাতে তুলে দেবার উদ্যোগ নেয়া হয়েছে।

এদিকে ট্রাস্ট্রের সভাপতি আব্দুল করিম,সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপু ও কোষাধ্যক্ষ ইফতেখার  আহমদ শিপন রমজান মাসে ধারাবাহিক খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে সংগঠনের সকল ট্রাস্ট্রির আন্তরিক সহায়তা ও বাংলাদেশে খাদ্য বিতরণে সম্পৃক্ত অতিথি ও স্বেচ্ছাসেকদের প্রতিও সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন