শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

পূর্ব মুড়িয়া আইডিয়াল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট বিয়ানীবাজার উপজেলার সীমান্তবর্তী অঞ্চল পূর্ব মুড়িয়ায়  আইডিয়াল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

১৬ ফেব্রুয়ারী সকাল ১১টায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে একাডেমির বার্ষিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

একাডেমির ব্যবস্থাপনা পরিচালক মো: জুবায়ের আহমদ মাছুমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বিদ্যালয়ের প্রধান উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য হোসেন মুহাম্মদ খছরু ।

বিশেষ অতিথি ছিলেন পূর্ব মুড়িয়া হিফজুল কোরআন দাখিল মাদ্রাসার সুপার মো: ফয়েজ আহমদ ,লন্ডন প্রবাসী  কমিউনিটি ব্যক্তিত্ব মো: মস্তাক আহমদ, ৫২ বাংলা টিভি লন্ডন করোসপন্ডেন্ট সাদিক রহমান বকুল, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: রাজু আহমদ, ছাত্রলীগ নেতা নাহিদুল ইসলাম চৌধুরী শাহিদ, একাডেমির ভাইস চেয়ারম্যান মো: সুনাম উদ্দিন,বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও আইডিয়াল একাডেমির পরিচালক  সরওয়ার হোসেন রাহি, সারপার দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও আইডিয়াল একাডেমির অর্থ পরিচালক মাস্টার নজরুল ইসলাম  খোকন ,মাইজগ্রাম ইনামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলম আহমদ, ফ্রান্স প্রবাসী আবুল কালাম আজাদ, ৫২বাংলা সিলেট পূর্বাঞ্চল প্রতিনিধি মো: ইবাদুর রহমান জাকির।

প্রধান অতিথি হোসেন মুহাম্মদ খছরু বলেন, শিশু-কিশোরদের সুস্থ-সবল ও সুন্দর করে গড়ে তোলার উপযুক্ত সময় হচ্ছে স্কুলজীবন।  সুস্থ শরীর গঠনে তাদেরকে নিয়মিত ক্রীড়া-খেলাধুলা ও শরীর চর্চার প্রতি উৎসাহ যোগাতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রতি আগ্রহ বাড়ানোর দায়িত্ব স্কুলের সম্মানিত শিক্ষক ও অভিভাবকদের।শরীর ভালো থাকলে মনও প্রফুল্ল থাকে।  তাছাড়া, সুশৃংখল জীবন গঠনে ক্রীড়া-খেলাধুলা অত্যন্ত সহায়ক ভূমিকা পালন করে।

প্রধান অতিথি শিশু-কিশোরদের নিয়মিত ক্রীড়া অনুশীলনের মাধ্যমে সুস্থ-সুন্দর জীবন গঠন ও ক্রীড়াক্ষেত্রে নৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে নিজেদের দক্ষতার স্বাক্ষর রাখার আহবান জানান।  অতিথি  একাডেমির  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও একাডেমির চেয়ারম্যান মাস্টার সাহিদুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন পূর্ব মুড়িয়া আইডিয়াল একাডেমির প্রধান শিক্ষক মো: জাহেদুর রহমান চৌধুরী।

বক্তব্য রাখেন ড. খছরুজ্জামান পাঠাগারের সভাপতি হাসিবুর আলম চৌধুরী , সারপার দাখিল মাদ্রাসার হিফজ বিভাগ পরিচালনা কমিটির  সাধারণ সম্পাদক মো: জাবেদ আহমদ তাপাদার, সারপার ইসলামিক সোসাইটির সাধারণ মো: ফজল আহমদ, একাডেমির সিনিয়র  শিক্ষক শরিফুল ইসলাম টিপু,খালেদা বেগম,নাজিফা বেগম, তুহিন আহমদ তাপাদার, সামিয়া বেগম, তাইবা বেগম, তওয়াহির আহমদ, ওয়াহিদুর রহমান আবিদ।

বিশেষ অতিথির বক্তব্যে পূর্ব মুড়িয়া হিফজুল কোরআন দাখিল মাদ্রাসার সুপার মো: ফয়েজ আহমদ বলেন পূর্ব মুড়িয়া আইডিয়াল একাডেমি অত্র এলাকার ছাত্র-ছাত্রীদের কে মেধা বিকাশে অসামান্য অবদান রাখছে। ২০১৪ সাল থেকে বর্তমান পর্যন্ত প্রাথমিক সমাপনী পরীক্ষায় কৃতিত্ব পূর্ণ ফলাফল ও সরকারী বেসরকারি বৃত্তি প্রাপ্ত প্রতিষ্ঠান হলো এই একাডেমি।

প্রতিষ্ঠানের জন্য ২০২৩ সালের ক্যালেন্ডার প্রদান করে যুক্তরাস্ট্র প্রবাসী গৌছুল আলম তাপাদার। অনাড়ম্বর অনুষ্ঠানে আইডিয়াল স্কুলের শিক্ষক, সমাজকর্মী ও অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে একাডেমির শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করে।শেষে বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ।

আগত অতিথি ও অভিভাবকদের কে আপ্যায়ন করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন