মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর কমিটি গঠন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে বসবাসরত বড়লেখা উপজেলার বাসিন্দাদের নিয়ে বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর ৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির নাম প্রকাশ করা হয়েছে। কমিটিতে বীর মুক্তিযোদ্ধা পীরজাদা হুসাইন আহমদকে সভাপতি, সাংবাদিক কায়ছারুল ইসলাম সুমনকে সাধারণ সম্পাদক এবং সলিসিটর আবুল কালাম রুকনকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি অধ্যাপক শফিকুল হক স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ জাকারিয়া খান।

মানবতার চ্যারিটি সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র এক সভা গত ১৫ই জানুয়ারি রবিবার ইস্ট লন্ডনের একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি সোহেল রহমান এর সভাপতিত্বে সভার শুরুতে সংগঠনের আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার সালাহ উদ্দিন সুমনের মায়ের মৃত্যুতে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাফিজ মৌলানা লিয়াকত।

দ্বি-বার্ষিক সভাটি সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি সোহেল রহমান। বিদায়ী সাধারণ সম্পাদক আবু রহমান বিগত বছরে সংগঠনের সাফল্য এবং সম্পাদিত কার্যক্রম তুলে ধরেন।

উল্লেখ্য ২০১৭ সালে প্রতিষ্ঠিত বড়লেখা ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন  থেকে বড়লেখা উপজেলায় মানবিক কার্যক্রম পরিচালনার পাশাপাশি  হতদরিদ্র মানুষের মাঝে বিভিন্ন দুর্যোগকালে খাদ্য সামগ্রী, ইফতার সামগ্রী, হুইল চেয়ার,  সেলাই মেশিন বিতরণ সহ এগারোটি পাকা গৃহ নির্মাণ করে দিয়েছে।

এছাড়াও টিউবওয়েল স্থাপন, অসংখ্য হতদরিদ্র পরিবারের গৃহনির্মাণের জন্য  নির্মাণ সামগ্রী দিয়ে সহযোগিতা অব্যাহত রেখেছে। এছাড়াও বিভিন্ন সময়ে ভাসমান মেডিকেল ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্য সেবাও চলমান রয়েছে।

সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে আংশিক কমিটির নাম প্রকাশ এবং একই সাথে আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করার জন্য দায়িত্ব প্রদান করা হয়। একই সাথে জালাল আহমদকে সংগঠনের প্রধান উপদেষ্টা মনোনীত করা হয়।

সভায়  উপস্থিত ছিলেন পীরজাদা হোসেন আহমেদ, জালাল উদ্দিন আহমেদ, আহমেদ জুবায়ের লিটন, শফিকুল হক স্বপন, আসাদ উদ্দিন, নাইম শাহিদ আসুক, হাফিজ লিয়াকত, সোহেল রহমান, কায়সারুল ইসলাম সুমন, পারুল আহমেদ, ব্যারিষ্টার সালাহ উদ্দিন সুমন, সলিসিটর আবুল কালাম রুকন, ব্যারিষ্টার রাফিকুল ইসলাম রাফি, আব্দুল আহাদ, ফয়সল উদ্দিন আহমেদ, আব্দুল হাসিব, আবু রহমান প্রমুখ।

মানুষের মরদেহ জৈব সার করা যাবে! | 52Bangla TV

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন