সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

প্রেরণা যুব চক্রের শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরণ
ব্যবস্থাপনায় এম এ ছালাম গ্রুপ অব ট্রাস্ট



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 আয়োজন হোক নিডি মানুষের উপকারে, বিতরণ হোক লোক- চক্ষুর আড়ালে- এই লক্ষ্যকে সামনে রেখে এম এ ছালাম গ্রুপ অব ট্রাস্টের  ব্যবস্থাপনায়  শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও শারিরীক প্রতিবন্ধীদের  মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

মানবিক এই কাজের আয়োজক সিলেট বিয়ানীবাজার উপজেলায় মুক্তবুদ্ধি চর্চা শ্লোগাণে কাজ করা সামাজিক সংগঠন- প্রেরণা যুব চক্র।

সামাজিক ও মানবিক ধারাবাহিক  কাজের অংশ হিসাবে ১৫ জানুয়ারী রবিবার দুপুর ২টায় এক অনাড়ম্বরহীন অনুষ্ঠানের মাধ্যমে  বিয়ানীবাজার নয়াগ্রামস্থ মরহুম এম এ ছালামের নিজ বাসায় নিডি মানুষদের হাতে ভালোবাসার এই উপহার প্রদান করা হয়।

প্রেরণা যুব চক্রের সাংগঠনিক সম্পাদক সাব্বির সাহাজাদার সঞ্চালনায়  সভাপতি ফয়জুল আলম সিমালের সভাপতিত্বে প্রধান অতিথি  ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র ফারুকুল হক।

বিশেষ অতিথি  ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য খছরুল হক খছরু,পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিল সাইফুল ইসলাম ও এম এ ছালামের বড় জামাতা আতিকুর রহমান।

প্রধান অতিথি মেয়র ফারুকুল হক  প্রেরণা যুব চক্র ও এম এ সালাম গ্রুপ এন্ড ট্রাস্ট এর ভূয়সী প্রসংশা করে বলেন, সামাজিক অনুপ্রেরণা ও মানবিক কাজে সংগঠন দুটি প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করছে। তাদের কাজগুলো প্রকৃত অর্থে সুবিধা বঞ্চিতদের কল্যাণে এবং লোকচক্ষুর আড়ালে ধারাবাহিকভাবে করা হয়-যা অন্যান্য সংগঠনের জন্য  অনুকরণীয় দৃষ্টান্ত হতে পারে।

মেয়র এধরণের মানবিক কাজ অব্যাহত রাখার জন্য অনুরোধ জানিয়ে বলেন, সুবিধা বঞ্চিতদের সহযোগিতা করতে গিয়ে তাদেরকে কোনভাবে যেন অমর্যাদা করা না হয়, সেদিকে  সকলের খেয়াল রাখা অত্যন্ত জরুরী। তাহলে সমাজ থেকে বৈষম্য দূর হয়ে ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠিত হবে।

বিশেষ অতিথি সিলেট জেলা পরিষদ সদস্য খছরুল হক খছরু বলেন, প্রকৃত নিডি মানুষদের হাতে সেবা সামগ্রী হস্তান্তরের প্রক্রিয়াটি অনুকরণীয়। এই ধরণের উদ্যোগ যত বেশী করে পরিচালিত হবে ততো বেশী  সমাজে কল্যাণ সাধিত হবে।

এ সময় অতিথিরা প্রেরণার প্রতিষ্ঠাতা ও এম এ সালাম গ্রুপ এন্ড ট্রাস্ট এর পরিচালক বিশিষ্ট ক্রীড়া সংগঠক যুক্তরাজ্য  প্রবাসী  ফখরুল ইসলামের উদ্যোগের প্রসংশা  করে বলেন, এই কাজগুলো অসহায় ও প্রকৃত নিডি মানুষদের মুখে হাসি ফুটিয়েছে।

প্রেরণা যুবচক্রের সভাপতি ফয়জুল আলম সিমাল সকলে সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলের সহযোগিতায় অতীতের মতো আজকের সেবামূলক কাজটি সম্পন্ন করা সম্ভব হয়েছে। তিনি আগামী দিনের মানবিক ও প্রেরণামূলক কাজে অতিথিবৃন্দ সহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন