শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

প্রেরণা যুব চক্রের শীতবস্ত্র ও হুইল চেয়ার বিতরণ
ব্যবস্থাপনায় এম এ ছালাম গ্রুপ অব ট্রাস্ট



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 আয়োজন হোক নিডি মানুষের উপকারে, বিতরণ হোক লোক- চক্ষুর আড়ালে- এই লক্ষ্যকে সামনে রেখে এম এ ছালাম গ্রুপ অব ট্রাস্টের  ব্যবস্থাপনায়  শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও শারিরীক প্রতিবন্ধীদের  মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

মানবিক এই কাজের আয়োজক সিলেট বিয়ানীবাজার উপজেলায় মুক্তবুদ্ধি চর্চা শ্লোগাণে কাজ করা সামাজিক সংগঠন- প্রেরণা যুব চক্র।

সামাজিক ও মানবিক ধারাবাহিক  কাজের অংশ হিসাবে ১৫ জানুয়ারী রবিবার দুপুর ২টায় এক অনাড়ম্বরহীন অনুষ্ঠানের মাধ্যমে  বিয়ানীবাজার নয়াগ্রামস্থ মরহুম এম এ ছালামের নিজ বাসায় নিডি মানুষদের হাতে ভালোবাসার এই উপহার প্রদান করা হয়।

প্রেরণা যুব চক্রের সাংগঠনিক সম্পাদক সাব্বির সাহাজাদার সঞ্চালনায়  সভাপতি ফয়জুল আলম সিমালের সভাপতিত্বে প্রধান অতিথি  ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র ফারুকুল হক।

বিশেষ অতিথি  ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য খছরুল হক খছরু,পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিল সাইফুল ইসলাম ও এম এ ছালামের বড় জামাতা আতিকুর রহমান।

প্রধান অতিথি মেয়র ফারুকুল হক  প্রেরণা যুব চক্র ও এম এ সালাম গ্রুপ এন্ড ট্রাস্ট এর ভূয়সী প্রসংশা করে বলেন, সামাজিক অনুপ্রেরণা ও মানবিক কাজে সংগঠন দুটি প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করছে। তাদের কাজগুলো প্রকৃত অর্থে সুবিধা বঞ্চিতদের কল্যাণে এবং লোকচক্ষুর আড়ালে ধারাবাহিকভাবে করা হয়-যা অন্যান্য সংগঠনের জন্য  অনুকরণীয় দৃষ্টান্ত হতে পারে।

মেয়র এধরণের মানবিক কাজ অব্যাহত রাখার জন্য অনুরোধ জানিয়ে বলেন, সুবিধা বঞ্চিতদের সহযোগিতা করতে গিয়ে তাদেরকে কোনভাবে যেন অমর্যাদা করা না হয়, সেদিকে  সকলের খেয়াল রাখা অত্যন্ত জরুরী। তাহলে সমাজ থেকে বৈষম্য দূর হয়ে ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠিত হবে।

বিশেষ অতিথি সিলেট জেলা পরিষদ সদস্য খছরুল হক খছরু বলেন, প্রকৃত নিডি মানুষদের হাতে সেবা সামগ্রী হস্তান্তরের প্রক্রিয়াটি অনুকরণীয়। এই ধরণের উদ্যোগ যত বেশী করে পরিচালিত হবে ততো বেশী  সমাজে কল্যাণ সাধিত হবে।

এ সময় অতিথিরা প্রেরণার প্রতিষ্ঠাতা ও এম এ সালাম গ্রুপ এন্ড ট্রাস্ট এর পরিচালক বিশিষ্ট ক্রীড়া সংগঠক যুক্তরাজ্য  প্রবাসী  ফখরুল ইসলামের উদ্যোগের প্রসংশা  করে বলেন, এই কাজগুলো অসহায় ও প্রকৃত নিডি মানুষদের মুখে হাসি ফুটিয়েছে।

প্রেরণা যুবচক্রের সভাপতি ফয়জুল আলম সিমাল সকলে সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলের সহযোগিতায় অতীতের মতো আজকের সেবামূলক কাজটি সম্পন্ন করা সম্ভব হয়েছে। তিনি আগামী দিনের মানবিক ও প্রেরণামূলক কাজে অতিথিবৃন্দ সহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন